Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

Amitabh Bachchan: কাশ্মীরে ক্রিকেট খেলায় ব্যস্ত মিস্টার নটবরলাল! ছবি দিয়ে জানালেন অমিতাভ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ সেপ্টেম্বর ২০২১ ১১:১৭
বুধবারের ইনস্টাগ্রাম বলছে, ক্রিকেটেও একেবারে আনাড়ি নন শাহেনশা।

বুধবারের ইনস্টাগ্রাম বলছে, ক্রিকেটেও একেবারে আনাড়ি নন শাহেনশা।

অমিতাভ বচ্চনের অভিনয় প্রতিভা প্রমাণিত। কিন্তু তিনি কত ভাল ক্রিকেটার? বিষয়টি নিয়ে প্রশ্ন থাকতেই পারে। তবে বুধবারের ইনস্টাগ্রাম বলছে, ক্রিকেটেও একেবারে আনাড়ি নন শাহেনশা। মিস্টার নটবরলাল ছবির সেটে সুযোগ পেতেই ক্রিকেট ব্যাট তুলে নিয়েছিলেন। তখনই দেখিয়ে দিয়েছেন, চাইলে অমিতাভ কী না পারেন!

অন্য অভিনেতার মতো মাঝেমধ্যেই স্মৃতির পাতা উল্টোন অমিতাভ বচ্চনও। তখনই প্রকাশ্যে চলে আসে পুরানো সেই দিনের কথা। যা কখনও মন ভাল করে দেয় তাঁর অনুরাগীদের। কখনও তাঁরা উদাস হয়ে পড়েন। বুধবার সকাল সকাল তেমনই এক মন ভাল করা সাদা-কালো ছবি তিনি ভাগ করে নিয়েছেন। জানিয়েছেন, দুটো শটের মাঝে বিরতি। সেই ফাঁকে কাশ্মীরে ক্রিকেট খেলতে ব্যস্ত মি. নটবরলাল! এ দিকে ৬ ফুট ৪ ইঞ্চি উচ্চতার অভিনেতা মানানসই ব্যাট পাননি। ফলে, একটু বেশি ঝুঁকেই খেলতে হয়েছে তাঁকে। সেই নিয়েও রসিকতা তাঁর, ‘মনে হচ্ছে ব্যাট লম্বায় ছোট হয়ে গিয়েছে।’

Advertisement

অমিতাভের এই নয়া অবতার দেখে মনমেজাজ ভাল হয়ে গিয়েছে অনুরাগীদের। কেউ কেউ মজা করে জানতে চেয়েছেন, সে দিন কত স্কোর করেছিলেন অভিনেতা? তার সদুত্তর না মিললেও ৭৮ বছরের বিগ বি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ কুইজ শো যে ভালই খেলছেন, সে বিষয়ে সন্দেহ নেই। শো-এর শুরুতেই তাঁর সঙ্গে হট সিটে বসেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র সহবাগ। অমিতাভের সঞ্চালনার গুণে এবং প্রাক্তন দুই তারকা ক্রিকেটারের খুনসুটিতে জমজমাট বিশেষ পর্ব।

আরও পড়ুন

Advertisement