Advertisement
১৩ জুন ২০২৪

‘এত বড় তারকা তবু বিন্দুমাত্র বদলাননি’, রজনী-সাক্ষাতে মুগ্ধ অমিতাভ

রজনীকান্তের ৭৩ তম জন্মদিন। অন্য দিকে তামিল ছবিতে অমিতাভের হাতেখড়ি। দুই মহাতারকার মহাসঙ্গম হচ্ছে কোন ছবিতে?

রজনী-অমিতাভের কোলাকুলি।

রজনী-অমিতাভের কোলাকুলি। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১২:৫২
Share: Save:

বলা হয় ভারতীয় সিনেমার সব থেকে বড় তারকা অমিতাভ বচ্চন। অন্য দিকে দক্ষিণের ‘ভগবান’ রজনীকান্ত। এ বার জুটি বাঁধলেন তাঁরা। যদিও এর আগেও তাঁদের দেখা গিয়েছে এক ছবিতে। সে প্রায় ৩৩ বছর আগের কথা। এ বার বড় পর্দায় দর্শকের হৃদয়ে জোয়ার আনবেন দুই ইন্ডাস্ট্রির দুই তারকা।অমিতাভ-রজনীকান্তকে একসঙ্গে দেখা যাবে ‘বেট্টায়ন’ ছবিতে। রজনীকান্তের ৭৩ তম জন্মদিনে মুক্তি পেতে চলেছে এই ছবি। আর অমিতাভের তামিল ছবিতে হাতেখড়ি হচ্ছে ‘বেট্টায়ন’-এর মাধ্যমে।

৩৩ বছর আগে তাঁরা শেষ বার পর্দা ভাগ করেছিলেন। তাঁদের দেখা গিয়েছিল ‘হম’ ছবিতে। এ ছাড়াও ‘অন্ধা কানুন’ এবং ‘গ্রেফতার’ ছবিতে কাজ করেছেন তাঁরা। বর্তমানে ব্যস্ততা তুঙ্গে দুই তারকারই।বয়স হয়েছে, তবু ক্লান্তি নেই অমিতাভ কিংবা রজনীর। এ বার ফের মহাসঙ্গম হল দুই তারকার। এই ছবি রজনীকান্তের ১৭০তম ছবি, তাই তাঁর প্রতি সম্মান জানিয়েই ছবির এমন নামকরণ। সম্প্রতি ছবির একটি পোস্টার প্রকাশ্যে এসেছে সেখানে হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে রয়েছেন রজনী। শোনা যাচ্ছে, অমিতাভের চরিত্রটিও অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে এই ছবিতে।

রজনীর সঙ্গে কোলাকুলি করছেন অমিতাভ সমাজমাধ্যমে এমনই একটি ছবি দেন অভিনেতা। তিনি লেখেন, ‘‘ভীষণ রকম সম্মানিত থালাইভা মহান রজনীকান্তের সঙ্গে ফের কাজ করতে পেরে। বিন্দু মাত্র বদলাননি ইনি। সেই একই রকম মাটির মানুষই রয়ে গিয়েছেন।’’ এক আকাশের দুই সূর্যকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তাঁদের অনুরাগী। চলতি বছরের অক্টোবরে আসতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE