Advertisement
০৬ অক্টোবর ২০২২
Amitabh Bachchan

আরাধ্যাকে সময় দেন? ‘কওন বনেগা ক্রোড়পতি’-তে প্রশ্নের মুখে দাদু অমিতাভ

আরাধ্যার রাগ ভাঙানোর সহজ উপায় জানা আছে অমিতাভের। সারা দিনে দেখা হয় কম, তবে কথা ঠিক হয়ে যায়। সে বেশি রেগে থাকলে উপহার দেন গোলাপি চুলের ব্যান্ড।

কী ভাবে ব্যস্ততার মাঝেও নাতনিকে সময় দেন অমিতাভ?

কী ভাবে ব্যস্ততার মাঝেও নাতনিকে সময় দেন অমিতাভ?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৩
Share: Save:

শ্যুটিংয়ের ব্যস্ততা। জীবনে হাজারো কাজ। তার ফাঁকে নাতনি আরাধ্যাকে সময় দিচ্ছেন কখন অমিতাভ বচ্চন? এ দিকে ঠাকুরদা-নাতনির বন্ধুত্বের রসায়ন চোখে পড়ার মতো। তাঁদের একসঙ্গে ছবি দেখলে খুনসুটির মুহূর্তের আভাস পাওয়া যায়। ‘কওন বনেগা ক্রোড়পতি ১৪’-র এক পর্বে অমিতাভকে প্রশ্নটা করেই ফেললেন প্রতিযোগী বৈষ্ণবী কুমারী। এই মরসুমের সবচেয়ে কমবয়সি অংশগ্রহণকারীদের মধ্যে তিনি এক জন। গত তিন মাস ধরে দিল্লিতে আছেন, কোরিয়ান ছবির চিত্রনাট্য লিখেছেন। তিনি বিগ বি-কে জিজ্ঞাসা করেন, “কী ভাবে ব্যস্ততার মাঝেও নাতনিকে সময় দেন?”

উত্তরে সঞ্চালক সব দর্শকের কৌতূহল নিরসন করেন। জানালেন, খুব বেশি সময় পান না। সকালে ঘুম থেকে উঠেই আরাধ্যা স্কুলে চলে যায়। শ্যুটিংয়ে যান অমিতাভ। বিকেলে যখন আরাধ্যা ফিরে আসে, তার মা ঐশ্বর্যা রাই বচ্চন তাকে পড়াতে বসেন। অমিতাভ ফেরেন অনেক দেরিতে। তবু কথা হয় নাতনির সঙ্গে। বললেন, “প্রযুক্তির সৌজন্যে আমরা সংযুক্ত থাকি। ভিডিয়ো চ্যাটে কথা হয়। মাঝেমাঝে যখন আরাধ্যা রাগ করে বা বিরক্ত হয়, তখন রাগ ভাঙানোর একটা উপায় আছে।” কী সেই উপায়? দাদু জানান, গোলাপী চুলের ব্যান্ড দিলেই তাকে খুশি করা যায়।

৭ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে অমিতাভের নতুন ছবি ‘গুডবাই’।তা ছাড়াও হাতে রয়েছে সুরজ বরজাতিয়ার পরিচালনায় ‘উঞ্চাই’। দ্বিতীয় বার করোনা থেকে উঠে সদ্য কাজে ফিরেছেন বর্ষীয়ান অভিনেতা। শোনা যাচ্ছে ‘ডন ৩’-এ শাহরুখ খানের সঙ্গে পর্দা ভাগ করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.