Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Kareena Kapoor Khan

শাহিদের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন, ছবি ফাঁস হতেই সংবাদপত্রের বিরুদ্ধে ২০ কোটির মামলার হুমকি দেন করিনা

দু’দশকেরও বেশি সময় আগে শাহিদ ও করিনার প্রেম কাহিনি রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। সে সময়ই এক বার মুম্বইয়ের একটি রেস্তরাঁয় ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল যুগলকে।

ঝড় তুলেছিল করিনা-শাহিদের সেই ছবি।

ঝড় তুলেছিল করিনা-শাহিদের সেই ছবি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৬
Share: Save:

ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করছেন করিনা ও শাহিদ কপূর! বলিপাড়ার এই যুগলের এমন ছবি ঘিরে তোলপাড় পড়ে গিয়েছিল। কিন্তু পাপারাৎজিদের তোলা এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি একেবারেই ভাল চোখে নেননি বেবো। এই ছবি ছাপার জন্য একটি সংবাদমাধ্যমের বিরুদ্ধে ২০ কোটি টাকার মামলা দায়েরের হুঁশিয়ারি দিয়েছিলেন বর্তমানে সইফ-ঘরনি।

Advertisement

ঠিক কী ঘটেছিল? দু’দশকেরও বেশি সময় আগে শাহিদ ও করিনার প্রেমকাহিনি রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। সে সময়ই এক বার মুম্বইয়ের একটি রেস্তরাঁয় ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল যুগলকে। করিনা ও শাহিদ চুম্বন করছেন— এই মুহূর্ত ক্যামেরাবন্দি করা হয়। আর এই ছবি প্রকাশিত হতেই হইচই পড়ে গিয়েছিল বি-টাউনে।

তবে, এই ছবি দেখে বেজায় চটেন দুই তারকা। তাঁদের ছবি বিকৃত করা হয়েছে বলে অভিযোগ করেন তাঁরা। সংশ্লিষ্ট সংবাদপত্রকে আইনি নোটিসও ধরান শাহিদ-করিনা। তাঁদের ব্যক্তিগত গোপনীয়তাকে ক্ষুণ্ণ করা হয়েছে বলে দাবি করেন দুই তারকা। শুধু তাই নয়, সংশ্লিষ্ট সংবাদপত্রকে ক্ষমা চাইতে হবে, এই দাবি করেন তাঁরা। ক্ষমা না চাইলে সংবাদপত্রের বিরুদ্ধে ২০ কোটি টাকার মামলা করার হুঁশিয়ারিও দেন করিনা।

পরে শাহিদ-করিনার পাঠানো নোটিসের জবাবে ওই সংবাদপত্রের সম্পাদক জানান যে, ছবিটি বিকৃত করা হয়নি। ছবিগুলি অশালীন নয় বলেও দাবি করা হয়। সংবাদপত্র বনাম শাহিদ-করিনার এই বিতণ্ডা খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল।

Advertisement

তবে সে সব এখন অতীত। ‘জব উই মেট’ ছবির পর পরই শাহিদের সঙ্গে বিচ্ছেদ হয় করিনার। তার কিছু দিনের মধ্যেই সইফের সঙ্গে মন দেওয়া-নেওয়া করেন বেবো। বর্তমানে সইফের সঙ্গে সংসার পেতেছেন নায়িকা। তবে এখনও শাহিদ-করিনার প্রেমকাহিনি চর্চার বিষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.