Advertisement
০৬ অক্টোবর ২০২২
Anushka-Virat

১৮ ঘণ্টা শ্যুটিং! ভাবতেই পারি না, আমরা আড়াই ঘণ্টার সিনেমা দেখে চলে আসি, অনুষ্কার পরিশ্রমে কুর্নিশ বিরাটের

‘জিরো’র চার বছর পর পার। ঝুলন গোস্বামীর জীবননির্ভর ছবি ‘চাকদহ একপ্রেস’ দিয়ে বলিউডে ফিরছেন অনুষ্কা। প্রসিত রায় পরিচালিত ছবিটি খুব শীঘ্রই নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে। যা নিয়ে গর্বিত বিরাটও।

অনুষ্কার সাধনায় গর্বিত বিরাট।

অনুষ্কার সাধনায় গর্বিত বিরাট।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

স্থান লন্ডন। নীল আকাশের মাঝামাঝি দিগন্ত রেখা টেনেছে সমুদ্রের নীল। পাশে গাছগাছালির উঁকি। সেই দৃশ্যকে পিছনে রেখে বড় রাস্তার বাঁকে রেলিং ধরে পোজ দিয়েছেন বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা। ছবিটি নেটমাধ্যমে ভাগ করে নিয়ে অনুষ্কা লিখেছেন, ‘পৃথিবীকে আরও উজ্জ্বল, উত্তেজনায় ভরা, মজার এবং সামগ্রিক ভাবে অনেক বেশি সুন্দর মনে হচ্ছে।

এখন মেয়ে ভামিকাকে নিয়ে ইংল্যান্ডে রয়েছেন অনুষ্কা। গত সপ্তাহে কিছু সময়ের জন্য বিরাটও গিয়েছিলেন পরিবারের সঙ্গে সময় কাটাতে। একসঙ্গে ছবি তুলেছিলেন তখনই। সেই ছবি পোস্ট করে অনুষ্কা জানান, বিরাটকে ছাড়া কষ্ট হচ্ছে। প্রাক্তন ক্রিকেট অধিনায়ক এখন ভারতীয় দলের সঙ্গে রয়েছেন। অস্ট্রেলিয়ার সঙ্গে সিরিজ খেলছে ভারত।

‘চাকদহ এক্সপ্রেস’-র দৌলতে ভাল মতো ক্রিকেট খেলতে শিখে গিয়েছেন অভিনেত্রী। তার পরই শ্যুটিংয়ের সময়সূচি ফেলা হয়েছে। স্ত্রীর কঠোর সাধনা দেখে মুগ্ধ প্রাক্তন বিরাট। সম্প্রতি শ্যুটিং দেখতে যাওয়ার অভিজ্ঞতার কথা জানিয়ে বলেন, “আমি তো ভাবতেই পারি না টানা ১৮ ঘণ্টা শ্যুটিং করব। বাপ রে বাপ! আমরা শুধু আড়াই ঘণ্টার সিনেমা দেখে চলে আসি। তার পিছনে যে কী বিশাল পরিশ্রম থাকে সেটা দেখি না। শ্যুট হচ্ছে, রিশ্যুট হচ্ছে। কত লোকের পরিশ্রম থাকে। যখন অনুষ্কাকে প্রশিক্ষণ নিতে দেখি, সম্মানে আমার মাথা ঝুঁকে যায়। জীবনে প্রথম বার অভিনয়ের স্বার্থে ও এটা করছে, তা-ও বোলিং শিখে।” বিরাট কি ক্রিকেট নিয়ে উপদেশ দিয়েছেন তাঁর স্ত্রীকে? জিজ্ঞেস করা হলে বিরাট হাসতে হাসতে বলেন, “বোলিং নিয়ে আমি কিছু বলতে যাইনি ওকে। আমার বল করার ধরন মনে হয় ক্রিকেটের ইতিহাসে সব থেকে খারাপ। ভাগ্যিস আমাকে নিয়মিত বল করতে হয় না।”

শ্যুটিংয়ের সময় কোন দিন কতটা কী শিখলেন তা নিয়মিত বিরাটের সঙ্গে আলোচনা করতেন অনুষ্কা। কোথাও সংশয় দেখা দিলে বিরাট ভাল করে বুঝিয়ে দিতেন। এ ভাবেই এতগুলো মাস কেটেছে দম্পতির।

এ বার অপেক্ষা ছবির বাকি কাজ শেষ হওয়ার। তার পরই নেটফ্লিক্সে মুক্তি পাবে অনুষ্কার সাধনার ফসল ‘চাকদহ এক্সপ্রেস’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.