Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Hrithik Roshan

তুমি কত সুন্দর! হৃতিকের ছবি দেখে প্রেমের জোয়ারে গা ভাসালেন প্রেমিকা সাবা আজাদ

ইনস্টাগ্রামে হৃতিকের একটি ছবি দেখে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেছেন প্রেমিকা সাবা আজাদ। ধূসর রঙে ওই ছবি পোস্ট করেছেন হৃতিক।

হৃতিক ও সাবা।

হৃতিক ও সাবা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:০০
Share: Save:

তাঁর সুদর্শন চেহারায় মজেননি, এমন রমণীকে হয়তো দূরবীন দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না! বলিপাড়ার নায়কদের চেহারার নিরিখে তিনি একেবারেই আলাদা। সুপারস্টার হৃতিক রোশন যখনই ক্যামেরায় ধরা দেন, তখন হৃদয় কাঁপান মহিলা অনুরাগীদের। এ বার নায়কের ছবি দেখে মজলেন স্বয়ং তাঁর প্রেমিকা।

ইনস্টাগ্রামে হৃতিকের একটি ছবি দেখে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করেছেন প্রেমিকা সাবা আজাদ। ধূসর রঙে ওই ছবি পোস্ট করেছেন হৃতিক। যেখানে সেই মায়াবী অবতারে দেখা গিয়েছে নায়ককে। ক্যামেরার দিকে হৃতিকের চাহনি যেন কত কী-ই না বলছে। প্রেমিকের এই ছবি দেখে সাবা প্রকাশ্যেই লিখেছেন, ‘তুমি সুন্দর।’ তার পরই মজা করে লিখেছেন, ‘ওকে বাই।’

সোশ্যাল মিডিয়ায় হৃতিকের ছবিতে সাবার এ হেন মন্তব্য ঘিরে চর্চা শুরু হয়েছে তাঁর ভক্তকুলে। প্রেমিককে যেন চোখে হারাচ্ছেন সাবা! প্রেমে পড়ার পর থেকেই জুটিতে দুটিতে দেখা যায় হৃতিক ও সাবাকে। তাঁকের ফ্রেমবন্দি করতে মুখিয়ে থাকেন পাপারিৎজরা। যত দিন যাচ্ছে, সেই প্রেম যেন আরও গভীর হচ্ছে।

ছবির তলায় হৃতিক লিখেছেন, তাঁর মনে রোদ ঝলমল করছিল। কিন্তু চিত্রগ্রাহক অবিনাশ গোয়ারিকার ধূসর ছবি তুললেন। তবে ছবিটি ধূসর হলেও হৃতিকের চোখেমুখে ধরা পড়েছে দ্যুতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE