Advertisement
১১ মে ২০২৪
Rakhi Sawant

প্রেমিক কি ধোঁকা দিচ্ছে? জানতে ‘বয়ফ্রেন্ড’ আদিলের উপর গোয়েন্দা লাগালেন রাখি সবন্ত!

ব্যবসায়ী আদিল খানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাখি। অতীতে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু প্রতি বারই বিচ্ছেদের তিক্ত যন্ত্রণা সইতে হয়েছে তাঁকে।

রাখি ও আদিল।

রাখি ও আদিল। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

প্রেমে পাগল হলে লোকে কী না করে! প্রেমিক ধোঁকা দিচ্ছে কি না, এ নিয়ে ইদানীং একটু বেশিই সন্দেহ দানা বাঁধছে বলিপাড়ার কন্যা রাখি সবন্তের মনে। প্রেমিক তাঁর প্রাক্তন প্রেমিকার সঙ্গে লুকিয়ে সম্পর্ক রাখছেন কি না, তা যাচাই করতে রীতিমতো গোয়েন্দা লাগিয়েছিলেন রাখি! এ কথা নিজে মুখেই ফাঁস করেছেন তিনি।

ব্যবসায়ী আদিল খান দুরানির প্রেমে হাবুডুবু খাচ্ছেন রাখি। অতীতে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু প্রতি বারই বিচ্ছেদের তিক্ত যন্ত্রণা সইতে হয়েছে তাঁকে। আদিলকে পেয়ে যেন নতুন জীবন পেয়েছেন রাখি। কিন্তু প্রেমিককে নিয়ে নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

আবার ধোঁকা খেয়ে যাব না তো? এই প্রশ্নই তাড়া করেছে রাখিকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে রাখি জানিয়েছেন, আদিলের প্রাক্তন প্রেমিকা রোশিনা দেলাওয়াড়ি তাঁকে ফোন করে বলেছেন, তিনি আদিলের সঙ্গে রাত কাটিয়েছেন। এ কথা শোনার পরই গোয়েন্দা লাগিয়ে রাখি খোঁজ নেন সত্যিই আদিল ও তাঁর প্রাক্তন প্রেমিকা এক সঙ্গে ছিলেন কি না। পরে বুঝতে পারেন, রোশিনা মিথ্যা কথা বলেছেন।

প্রেমিক ধোঁকা দিচ্ছেন কি না, সে ব্যাপারে নিশ্চিত হওয়ার জন্যই গোয়েন্দা লাগান রাখি। এই কাণ্ড দেখে চমকে গিয়েছেন অনেকে। তবে রাখির সাফ কথা, আর তিনি ঠকতে চান না। এ বার সংসার করতে চান। আর সেটা আদিলের সঙ্গেই।

রাখি যে ভাবে তাঁকে সন্দেহ করছেন, সে নিয়ে সরব হয়েছেন আদিলও। তাঁর সাফ কথা, যে দিন রাখি তাঁকে বিশ্বাস করতে শুরু করবেন, সে দিনই রাখিকে বিয়ে করবেন তিনি।

রাখি ও আদিলের রসায়নে মজেছে বলিপাড়াও। কেউ কেউ বলছেন, এত দিনে সঠিক মনের মানুষ খুঁজে পেয়েছেন রাখি। তবে অতীতের সম্পর্কগুলোর তিক্ত পরিণতিই ভাবিয়ে তুলছে রাখিকে। এখন দেখার, ঝড়ঝাপটা সামলে আদিলের সঙ্গেই রাখি ঘর বাঁধতে পারেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE