Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

নাগা চৈতন্য অতীত, আবার বিয়ে করতে চলেছেন ‘উ অন্তাভা’ খ্যাত দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু?

গত বছর অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে সামান্থার বিচ্ছেদের খবর তোলপাড় ফেলে দিয়েছিল সিনে দুনিয়ায়। ২০১৭ সালে নাগার সঙ্গে বিয়ে হয় সামান্থার। ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা।

নাগা-সামান্থার বিচ্ছেদ হয় ২০২১ সালে।

নাগা-সামান্থার বিচ্ছেদ হয় ২০২১ সালে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৭
Share: Save:

দক্ষিণী তারকা সামান্থা রুথ প্রভুকে ঘিরে চর্চার অন্ত নেই! সম্প্রতি তাঁর অন্তরালে থাকা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। তার মধ্যেই ছড়িয়েছে তাঁর অসুস্থতার খবর। এই সব গুঞ্জনের মধ্যেই এ বার বাতাসে ভাসল সামান্থার বিয়ের খবর।

হ্যাঁ, ঠিকই পড়ছেন। আবার নাকি বিয়ে করতে চলেছেন দক্ষিণী সুন্দরী। দ্বিতীয় বিয়ে করার ব্যাপারে ‘উ অন্তাভা গার্ল’ নাকি মনস্থির করে ফেলেছেন। সূত্র মারফত এমনটাই খবর। তবে এ নিয়ে এখনও মুখে টুঁ শব্দটি করেননি নায়িকা।

গত বছর অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে সামান্থার বিচ্ছেদের খবর তোলপাড় ফেলে দিয়েছিল সিনে দুনিয়ায়। ২০১৭ সালে নাগার সঙ্গে বিয়ে হয় সামান্থার। কিন্তু ভক্তদের হৃদয়ে ধাক্কা দিয়ে ২০২১ সালে বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। অতীতকে ইতিহাসের পাতায় তুলে রেখে ঘুরে দাঁড়াতে চান নায়িকা। সেই কারণেই কি আবার বিয়ে করার ভাবনা সামান্থার? বিয়ে করলে পাত্র কে হবেন? এ নিয়ে জল্পনা তৈরি হয়েছে বিভিন্ন মহলে।

নায়িকার সম্প্রতি অন্তরালে থাকা নিয়ে চর্চা চলছে। হঠাৎই পাত্তা পাওয়া যাচ্ছে না সামান্থার। এই পরিস্থিতিতে তাঁর অসুস্থতার খবর ছড়ায়। এ-ও গুজব ছড়ায় যে, চিকিৎসার জন্য নাকি সামান্থা আমেরিকা গিয়েছেন। তবে একটি ইংরেজি দৈনিকে সামান্থার ম্যানেজার মহেন্দ্র জানিয়েছেন, নায়িকা একেবারে সুস্থ। তা হলে কেন আমেরিকায় গেলেন সামান্থা? তা স্পষ্ট হয়নি।

অন্তরালে থাকার মধ্যেই সামান্থার আবার বিয়ে করার সিদ্ধান্তের খবর আলাদা মাত্রা যোগ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE