Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Navya Naveli Nanda

Navya Naveli-Shweta Bachchan: আমাদের পরিবারে লিঙ্গভেদ নেই, নভ্যা সত্য়ি কথা বলেনি, মেয়ের সঙ্গে বিবাদ অমিতাভ-কন্যার

মেয়ের মন্তব্যের পরেই মুখ খোলেন অমিতাভ-কন্যা শ্বেতা। তাঁর কথায় জানা যায়, নভ্যা তাঁর মা এবং ভাইয়ের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়েছেন। তাঁরা দু’জনেই নভ্যাকে প্রশ্ন করেছেন, ‘‘তুমি এ রকম একটা কথা কী ভাবে বলতে পারো?’’ শ্বেতার জানান, নভ্যা যা বলেছেন, তা একদমই সত্যি নয়।

অগস্ত্য নন্দা, নব্যা নভেলি নন্দার সঙ্গে অমিতাভ বচ্চন; মেয়ের সঙ্গে শ্বেতা নন্দা

অগস্ত্য নন্দা, নব্যা নভেলি নন্দার সঙ্গে অমিতাভ বচ্চন; মেয়ের সঙ্গে শ্বেতা নন্দা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ২০:১০
Share: Save:

লিঙ্গভেদ নিয়ে কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা নিজের পরিবারের কথা বলে ফেলেন। তার পরেই প্রকাশ পায় নন্দা পরিবারের অন্দরমহলের বিবাদের কথা।

Advertisement

সাক্ষাৎকারে নন্দা জানিয়েছিলেন, অনেকের মতো তাঁর বাড়িতেও লিঙ্গভেদ প্রকট। নভ্যার কথায়, ‘‘বাড়িতে অতিথি এলে মা আমাকেই এটা-ওটা নিয়ে আসতে পাঠান। আপ্যায়নের দায়িত্ব আমার ঘাড়েই পড়ে। ঠিক একই ভাবে ভাইকেও কিন্তু বলা যায়। ভাইও কিন্তু একই কাজ করতে পারে। কিন্তু বলা হয় না।’’

নভ্যার মতে, এ ভাবেই বাড়ির মেয়েদের উপরে ঘরকন্নার কাজ সঁপে দেওয়া হয়। বাড়ির ছেলেদের বা ভাইদের গুরুদায়িত্ব দেওয়া হয় না বলেই ধারণা অমিতাভ নাতনির।

মেয়ের মন্তব্যের পরেই মুখ খোলেন অমিতাভ-কন্যা শ্বেতা। তাঁর কথায় জানা যায়, নভ্যা তাঁর মা এবং ভাইয়ের সঙ্গে বাগ্‌বিতণ্ডায় জড়িয়েছেন। তাঁরা দু’জনেই নভ্যাকে প্রশ্ন করেছেন, ‘‘তুমি এ রকম একটা কথা কী ভাবে বলতে পারো?’’ শ্বেতার জানান, নভ্যা যা বলেছেন, তা একদমই সত্যি নয়।

Advertisement

শ্বেতার দাবি, নভ্যা সব কাজ নিজে করতে পছন্দ করেন। তাঁর ছেলে অগস্ত্যও বাড়ির এক কোণায় বসে থাকতে ভালবাসেন না। তাঁর দুই সন্তানই নিজেদের কাজ নিজেরা করেন। তাই নভ্যার ওই মন্তব্যের ঘোরতর বিরোধিতা করেন অভিষেক-সহোদরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.