Advertisement
২১ জুন ২০২৪
Amitabh Bachchan

অমিতাভের নতুন মাস্ক দেখে হাসি থামছে না দুই নাতি নাতনির

নতুন মাস্ক দেখাতে সমাজ মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অমিতাভ।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২১ ২২:১৪
Share: Save:

সিনেমায় আলো জ্বলা পোশাক পরে দেশকে চমকে দিয়েছিলেন অমিতাভ বচ্চন। আটের দশকের ছবি ‘ইয়ারানা’-র বিখ্যাত গান ‘সারা জমানা...’মনে আছে নিশ্চয়ই। পোশাক দেখতেই হলমুখো হয়েছিলেন অর্ধেক দর্শক। তার চল্লিশ বছর পর আলো জ্বলা মাস্ক কিনলেন অমিতাভ। আর এবারও একইরকম ‘হিট’ তিনি। দুই নাতি-নাতনি অগস্ত্য নন্দা, নব্য নভেলী নন্দা তো বটেই গোটা বলিউড অমিতাভের মাস্ক দেখে বেশ মজা পেয়েছে।

নতুন মাস্ক দেখাতে সমাজ মাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন অমিতাভ। তাতে বিগ বি অনুরাগীদের বলছেন, ‘আমার হাতে আসা একটা নতুন জিনিসের সঙ্গে তোমাদের পরিচয় করাতে এলাম।’ এরপর তাঁর নতুন মাস্কটি পড়ে গণতন্ত্র দিবসের শুভেচ্ছা বার্তা দেন অমিতাভ।

দেখা যায় তাঁর ঠোঁটের সঙ্গে সাযুজ্য রেখে মাস্কের আলোও জ্বলছে নিভছে। হাসলে হাসি কথা বললে গোল হয়ে যাচ্ছে মাস্কের আলোর ঠোঁট।

অভিনব মাস্ক দেখে বলিউডের অনেক তারকাই যেমন অবাক হয়েছেন, তেমনই মজাও পেয়েছেন। মজা যে অমিতাভও কম পাননি, তা তাঁর ভিডিয়ো দেখেই বোঝা যায়। রীতিমতো অট্টহাসি হেসে ভিডিয়ো শেষ করেছেন বিগ বি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE