Advertisement
১৭ জুন ২০২৪
kangana ranaut

Kanagana Ranaut: শিখ সম্প্রদায়ের ধর্মীয় ভাবাবেগে আঘাত! কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ দায়ের

শুরু থেকেই কৃষি আইনের পক্ষে ছিলেন কঙ্গনা। কিন্তু শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই আইন প্রত্যাহার করে নেওয়ায় রুষ্ট হন তিনি।

বিপাকে কঙ্গনা।

বিপাকে কঙ্গনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৯:৩২
Share: Save:

ফের বিতর্কে অভিনেত্রী কঙ্গনা রানাউত। শিখ সম্প্রদায়ের কয়েকজন সদস্য তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। তাঁদের অভিযোগ, একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে শিখ সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত দিয়েছেন কঙ্গনা।

অমরজিৎ সান্ধু নামে এক ব্যক্তি কঙ্গনার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটি এবং শিরোমনি অকালি দলের নেতারাও সমর্থন করেছেন তাঁকে। ২১ নভেম্বর কঙ্গনার ইনস্টাগ্রাম প্রোফাইলে হিন্দি এবং ইংরেজি ভাষায় লেখা একটি পোস্ট দেখেই তাঁরা এই মামলা দায়ের করার সিদ্ধান্ত নেন।

সেই পোস্টে কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের প্রতিবাদকে ‘খলিস্তানি আন্দোলন’-এর আখ্যা দেন কঙ্গনা। প্রতিবাদী কৃষকদের ‘খলিস্তানি সন্ত্রাসবাদী’ বলেন তিনি।

শুরু থেকেই কৃষি আইনের পক্ষে ছিলেন কঙ্গনা। কিন্তু শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সেই আইন প্রত্যাহার করে নেওয়ায় রুষ্ট হন তিনি। ক্ষোভ উগরে দেন প্রকাশ্যেই। সেই ক্ষোভ থেকেই ‘বিতর্কিত’ মন্তব্য করে বসেন তিনি।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এক পুলিশকর্তা বলেছেন, “২৯৫এ ধারায় আমরা কঙ্গনার বিরুদ্ধে মামলা রুজু করেছি। এ বার আরও তদন্ত করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kangana ranaut Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE