Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Roshni Bhattacharya

Mimi Dutta: রোশনি ‘জগদম্বা’কে  তৈরি করে গেল, আমি শুধু এগিয়ে নিয়ে যাব: মিমি

মঙ্গলবার ‘রাণী রাসমনি’-র সেটে মিমির তৃতীয় দিন। ক্যামেরার সামনে যাওয়ার আগে বারবার করে বুঝে নিচ্ছেন চরিত্রের খুঁটিনাটি।

ধারাবাহিকের রোশনির পরিবর্তে এলেন মিমি।

ধারাবাহিকের রোশনির পরিবর্তে এলেন মিমি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৮:১৯
Share: Save:

রোশনি ভট্টাচার্যের জুতোয় পা গলালেন মিমি দত্ত। অভিনয় করছেন ‘রাণী রাসমনি’ ধারাবাহিকে জগদম্বার চরিত্রে। এটি তাঁর ২৯তম ধারাবাহিক। দীর্ঘ দিন পর ছোট পর্দায় ফিরে আসার অভিজ্ঞতা কেমন?

উচ্ছ্বাস মিমির গলায়, “এত দিন পর টেলিভিশনে কাজ করছি। এই চরিত্রের থেকে ভাল আর কী হতে পারে! জগদম্বা রানিমার উত্তরসূরি। রানিমার অনুপস্থিতিতে তাঁর সব কাজের দায়িত্ব জগদম্বার। এই চরিত্রকে ঘিরেই এখন গল্প বোনা হবে।”

মঙ্গলবার ‘রাণী রাসমনি’-র সেটে মিমির তৃতীয় দিন। ক্যামেরার সামনে যাওয়ার আগে বারবার বুঝে নিচ্ছেন চরিত্রের খুঁটিনাটি। রপ্ত করে নিতে চাইছেন জগদম্বার কথা বলার, হাঁটা-চলার ধরন।

জগদম্বার সাজে মিমি।

জগদম্বার সাজে মিমি।

রোশনির পরিবর্তে আসায় কি বাড়তি চাপ অনুভব হচ্ছে? খানিক হেসে মিমির উত্তর, “আমি বিষয়টাকে একেবারেই সে ভাবে দেখছি না। রোশনি দু’বছরেরও বেশি সময় ধরে এই চরিত্রে অভিনয় করেছে। ও জগদম্বাকে তৈরি করে দিয়ে গেল। আমি শুধু এগিয়ে নিয়ে যাব।”

মিমির এই সিদ্ধান্তে উৎসাহ দিয়েছিলেন স্বামী ওম সাহানি। স্ত্রীকে নতুন ধরনের চরিত্রে দেখতে চেয়েছিলেন তিনি। ওমের কথায়, “মিমি অনেক দিন ধরেই একটি কঠিন চরিত্রের জন্য অপেক্ষা করছিল। আমি ওর জন্য খুবই খুশি। জগদম্বার চরিত্রে অভিনয় করে মিমি বুঝিয়ে দিতে পারবে অভিনেত্রী হিসেবে ও কতটা পরিণত।”

মিমির উপর দায়িত্ব দিয়ে গেলেন রোশনি।

মিমির উপর দায়িত্ব দিয়ে গেলেন রোশনি।

কঠিন চরিত্র, বাড়তি দায়িত্বর সঙ্গেই মিমির বাড়তি পাওনা ‘মা সারদা’-র সঙ্গ। আপাতত বন্ধু সন্দীপ্তা সেন তাঁর সহকর্মী। কাজের ফাঁকেই চলছে দেদার আড্ডা-গল্প-খাওয়াদাওয়া। ‘স্যান্ডি’কে রোজ দেখতে পেয়ে খুশি অভিনেত্রী। “সন্দীপ্তা আমার জীবনে ভীষণ গুরুত্বপূর্ণ একজন মানুষ। ইন্ডাস্ট্রিতে অনেক প্রিয়জনদের মধ্যে ও একজন। একসঙ্গে কাজ করাটা সত্যিই একটা প্রাপ্তি।এই তো শট দিতে যাওয়ার আগে আমাকে চকোলেট দিয়ে গেল,” হাসতে শুরু করলেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roshni Bhattacharya Mimi Dutta Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE