Advertisement
২২ জুন ২০২৪
Katrina Kaif

স্ফীতোদর স্পষ্ট ভিডিয়োয়! অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত নিজেই দিয়েছিলেন ক্যাটরিনা

মাসখানেক আগে একটি ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন ক্যাটরিনা। একটি ঘড়ির বিজ্ঞাপনের জন্য সেই ভিডিয়ো পোস্ট করেন তিনি।

An old video of Katrina Kaif already gave a hint that she is pregnant

ক্যাটরিনা কইফ। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৬:০৮
Share: Save:

লন্ডনেই নাকি প্রথম সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী ক্যাটরিনা কইফ। জল্পনা চলছিল কিছু দিন ধরেই। সেই জল্পনাই আরও উসকে দিয়েছে লন্ডনের রাস্তায় ক্যাটরিনা ও ভিকি কৌশলের একটি ভিডিয়ো। ভিডিয়োয় ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছে ক্যাটরিনার স্ফীতোদর। কিন্তু ক্যাটরিনা কি নিজেই ইঙ্গিত দিয়েছিলেন, তিনি অন্তঃসত্ত্বা?

মাসখানেক আগে একটি ভিডিয়ো নিজেই পোস্ট করেছিলেন ক্যাটরিনা। একটি ঘড়ির বিজ্ঞাপনের জন্য সেই ভিডিয়ো পোস্ট করেন তিনি। সবুজ রঙের একটি চাপা পোশাকের সঙ্গে কালো জ্যাকেট পরেছেন তিনি সেই ভিডিয়োয়। ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা ছড়াতেই সেই ভিডিয়োটি চোখে পড়ে নেটাগরিকদের। সেই ভিডিয়োয় যেন ক্যাটরিনার স্ফীতোদর অনেকটা স্পষ্ট। অর্থাৎ বোঝাই যায়, অভিনেত্রী নিজেও অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন পরোক্ষ ভাবে। এবং সেই ভিডিয়োর পরে নিজের আর কোনও ছবি পোস্ট করেননি ক্যাটরিনা।

মঙ্গলবার ক্যাটরিনা ও ভিকির একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। দিন কয়েক আগেই জন্মদিন ছিল ভিকির। স্ত্রীর সঙ্গে বিশেষ দিনটি কাটাবেন বলে লন্ডন পাড়ি দিয়েছিলেন তিনি। লন্ডনের রাস্তায় ক্যাটরিনা ও ভিকির এই ভিডিয়োই অনেকটা স্পষ্ট করে দিয়েছে, সত্যিই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি।

শোনা যাচ্ছে, লন্ডনেই প্রথম সন্তানের জন্ম দেবেন দম্পতি। লন্ডনেরই নাগরিক ক্যাটরিনা। পরিবার থাকে সেখানেই। আর তাই সন্তানের জন্ম দেওয়ার আগে সেখানেই গিয়ে রয়েছেন অভিনেত্রী। বোঝাই যাচ্ছে, গোপনীয়তা বজায় রাখতে চলেছেন অভিনেত্রী। এর আগে একই ভাবে গোপনীয়তা রক্ষা করে দ্বিতীয় সন্তান অকায়-এর জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি।

উল্লেখ্য, ২০২১-এর ডিসেম্বরে বিয়ে করেন ক্যাটরিনা ও ভিকি। তবে, বিয়ের আগে পর্যন্ত সম্পর্কের কথা কোথাও প্রকাশ করেননি তাঁরা। তখনও গোপনীয়তা বজায় রেখেই গাঁটছড়া বেঁধেছিলেন তারকা-দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Vicky Kaushal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE