Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ananya Panday

Ananya Panday: সোমবার এনসিবি-র তলব এড়িয়েছিলেন, বৃহস্পতিবার কাজে ফিরবেন অনন্যা পাণ্ডে?

দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডার প্রথম হিন্দি ছবি ‘লাইগার’-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে আরিয়ান খানের ছোটবেলার বান্ধবী অনন্যাকে।

বিজয় এবং অনন্যা

বিজয় এবং অনন্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১৪:৪৫
Share: Save:

গত সোমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তৃতীয় বারের জন্য অনন্যা পাণ্ডেকে মাদক-মামলায় তলব করা সত্ত্বেও তিনি হাজিরা এড়িয়েছিলেন। তার পরে শোনা গেল, বৃহস্পতিবার থেকেই ছবির শ্যুটিংয়ে যোগ দেবেন চাঙ্কি-কন্যা।

দক্ষিণী অভিনেতা বিজয় দেভরাকোন্ডার প্রথম হিন্দি ছবি ‘লাইগার’-এ নায়িকার ভূমিকায় দেখা যাবে আরিয়ান খানের ছোটবেলার বান্ধবী অনন্যাকে। বলি পাড়ার খবর, ‘লাইগার’-এর একটি গানের দৃশ্যের শ্যুটিং হওয়ার কথা বৃহস্পতিবার থেকে। অনন্যাও নাকি উপস্থিত থাকবেন শ্যুটিংয়ে।


ছবির কাজ শুরু হয়েছে বেশ কিছু দিন হল। কিন্তু আরিয়ান এবং অনন্যার হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা পাওয়া যেতেই তারকা-সন্তানকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় এনসিবি। গত বৃহস্পতি এবং শুক্রবার এনসিবি দফতরে হাজিরা দেওয়ায় তিনি যোগ দিতে পারেননি শ্যুটিংয়ে।

এই গানের দৃশ্যের দায়িত্বে চেন্নাইয়ের নৃত্য পরিচালক বাবা ভাস্কর। ধর্ম প্রোডাকশনের ছাতায় পুরী জগন্নাথ পরিচালিত ছবিটিতে অতিথি শিল্পী হিসেবে থাকবেন মুষ্টিযোদ্ধা মাইক টাইসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE