Advertisement
০৩ মে ২০২৪
Bollywood Gossip

সম্পর্কের শুরু থেকেই মিথ্যা বলেন আদিত্য? ফাঁস করলেন ‘গোয়েন্দা’ অনন্যা

তাঁদের প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। কয়েক মাস আগে বিদেশের রাস্তায় দেখা গিয়েছিল তাঁদের প্রেমের ঝলকও। এখন কোথায় দাঁড়িয়ে আদিত্য ও অনন্যার সম্পর্ক?

Ananya Panday reveals how she will handle her partner\\\'s lying amid dating rumors

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪১
Share: Save:

চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বলিপাড়ায় সর্বত্র তাঁদের প্রেমের গুঞ্জন। বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের কানাঘুষো। সেই জল্পনা একাধিক বার উস্কে দিয়েছেন চর্চিত যুগলই। দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খুল্লমখুল্লা প্রেমে মেতেছিলেন চর্চিত যুগল। দেশে ফিরেও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক এখন বেশ কম আদিত্য ও অনন্যার। একে অপরের কাছে কি তবে সত্যিই অকপট আদিত্য ও অনন্যা? না কি এখনও কিছু সত্যি লুকিয়েই রাখেন তাঁরা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যাকে প্রশ্ন করা হয়, বাস্তবে তাঁর প্রেমিক যদি তাঁর কাছ থেকে কোনও কিছু লুকিয়ে যান, তা হলে কী করবেন তিনি। প্রশ্ন শুনে একেবারেই ঘাবড়ে যাননি অনন্যা। বরং মজার ছলে উত্তর দেন, ‘‘ইনস্টাগ্রামে আমার বায়োতেই লেখা রয়েছে, আমি বেসরকারি গোয়েন্দা! আমার কাছ থেকে কোনও কিছু লুকিয়ে রাখা বেশ কঠিন। ফলে আমার প্রেমিক যদি আমাকে মিথ্যা বলে, বা আমার কাছে কোনও কিছু লুকিয়ে যায়, তা হলে তা আমি ধরতে পারবই!’’ আদিত্যর নাম উল্লেখ না করলেও তাঁর প্রতি যে মজার ছলে হলেও হুঁশিয়ারি দিয়ে রাখলেন অনন্যা, তাতে সন্দেহ নেই।

সপ্তাহখানেক আগে দুই অভিনেতাকে দেখা গিয়েছিল মুম্বই বিমানবন্দরে। যদিও তখন এক ফ্রেমে ধরা দেননি তাঁরা। তবে গোয়া বিমানবন্দরে একসঙ্গেই দেখা মিলেছিল আদিত্য ও অনন্যার। মায়ানগরীতে ফিরে অনন্যার ছবি ‘ড্রিম গার্ল ২’-এর বিশেষ প্রদর্শনেও গিয়েছিলেন আদিত্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE