Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ananya Panday

ঢিমে তালে এগোচ্ছে কেরিয়ার, তবু কী নিয়ে আশা দেখছেন অনন্যা?

নিজের কেরিয়ার চলছে ধীর লয়ে। তবু প্রাণের বন্ধু সুহানা আর শানায়ার প্রথম কাজ দেখার জন্য উদ্‌গ্রীব হয়ে আছেন অনন্যা পাণ্ডে। আশা দেখছেন নিজের জন্যও?

রোম্যান্টিক ছবি ‘গেহরাইয়াঁ’র পর  ‘লাইগার’-এও নায়িকা হিসাবে দেখা গিয়েছে তাঁকে। এর পর কী ভাবছেন অনন্যা?

রোম্যান্টিক ছবি ‘গেহরাইয়াঁ’র পর ‘লাইগার’-এও নায়িকা হিসাবে দেখা গিয়েছে তাঁকে। এর পর কী ভাবছেন অনন্যা? ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ২০:৫৭
Share: Save:

চার বছর হয়ে গেল ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন অনন্যা পাণ্ডে, তবু সে ভাবে প্রভাব ফেলতে পারলেন কই? এ নিয়ে আক্ষেপ রয়েছে অভিনেত্রীর। নানা ধরনের চরিত্রে তিনি নিজেকে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছেন, তা-ও দর্শকের মনে দাগ কাটতে পারেননি বলেই তাঁর ধারণা।

‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’ ছবি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অনন্যা। রোম্যান্টিক ছবি ‘গেহরাইয়াঁ’র পর দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে দ্বিভাষিক ক্রীড়ামূলক ছবি ‘লাইগার’-এও নায়িকা হিসাবে দেখা গিয়েছে তাঁকে। অল্প সময়ে নানা ভাবে চেষ্টা করার পর অনন্যার দাবি, “মনে হচ্ছে খুব ধীরে ধীরে এগোচ্ছে আমার কেরিয়ার।” তাঁর মতে, অতিমারিই হয়তো এর জন্য দায়ী। বললেন, “করোনার দু’টি বছরে কাজ পাইনি। আরও কাজ আসতে পারত।”এখন অনন্যার মনে হচ্ছে, এ বার হয়তো ভাল সময় আসছে। দ্রুত নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন বলেই আশা দেখছেন অভিনেত্রী।

সেই সঙ্গে দুই প্রাণের বন্ধু সুহানা খান এবং শানয়া কপূরের নতুন শুরুয়াত নিয়েও উচ্ছ্বসিত অনন্যা। তাঁদের প্রথম ছবি যে এ বছরই মুক্তি পাচ্ছে। উত্তেজনায় ডগমগ অনন্যা বললেন, “তাবড় তাবড় লোকের সঙ্গে কাজ করে ফেলেছে সুহানা আর শানয়া। তাঁরা ওদের সঠিক পথ দেখাবেন শুরুতেই। শানয়া কর্ণ জোহরের সঙ্গে কাজ করছে। সুহানা জ়োয়া আখতারের সঙ্গে। আর কী চাই! আমার এত রোমাঞ্চ লাগছে যে কী বলব। ওদের প্রথম কাজগুলো দেখার জন্য ছটফট করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Suhana Khan Shanaya Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE