Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Ananya Panday

শাহরুখের একটি ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছিলেন অনন্যা! জানেন কোন সিনেমা?

অনন্যার বলিউডে অভিষেক ঘটেছে অভিনয়ের মাধ্যমে নয়। একটি ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেন অনন্যা।

Ananya panday worked as an assistant director in sharukh khan films

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ২১:৪৪
Share: Save:

‘খো গয়ে হম কাহাঁ’তে প্রশংসিত হয়েছে অনন্যা পাণ্ডের অভিনয়। ধীরে ধীরে অনন্যার জায়গা পাকা হচ্ছে বলিউডে। তবে অনেকেই হয়তো জানেন না, অনন্যার বলিউডে অভিষেক ঘটেছে অভিনয়ের মাধ্যমে নয়। একটি ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করেন তিনি।

কিছু দিন আগেই একটি সাক্ষাৎকারে অনন্যা জানান, বলিউডে তাঁর হাতেখ়়ড়ি হয়েছে ক্যামেরার সামনে নয়, পিছনে। শাহরুখ খান এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান অভিনীত ‘রইস’ ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছিলেন অনন্যা। অনন্যার তখন ১৬ বছর বয়স। এ প্রসঙ্গে অনন্যা বলেন, ‘‘আমি তখন অনেকটাই ছোট। ওই কাজটা করে আমি কোনও টাকা পাইনি। কিন্তু অনেক অভিজ্ঞতা সঞ্চয় করেছিলাম। তখন আমার বোর্ডের পরীক্ষা চলছিল। কিন্তু তা-ও আমি কাজ করতে চেয়েছিলাম। আমার জীবনের প্রথম রোজগার প্রথম ছবি থেকে।’’

আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডের প্রেমের জল্পনা সর্বত্র। গত কয়েক মাসে একাধিক বার একাধিক অনুষ্ঠানে সেই জল্পনাই উস্কে দিয়েছেন অনন্যা পাণ্ডে ও আদিত্য রায় কপূর। কর্ণের চ্যাট শোয়ে এসে আদিত্য ও অনন্যার প্রেমে সিলমোহর দিয়েছেন বান্ধবী সারা আলি খান। অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে তাঁর প্রেম ভাঙার পর অনন্যার মন জয় করছেন অভিনেতা আদিত্য রায় কপূর। দেশ-বিদেশের রাস্তায় দেখা গিয়েছে তাঁদের প্রেমের ঝলকও। সদ্য অনন্যার জন্মদিন উদ্‌যাপন করতে জুটিতে পাড়ি দিয়েছিলেন মলদ্বীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE