×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ জুন ২০২১ ই-পেপার

দীপিকাকে আলুর বস্তা পরালেও আবেদনময়ী লাগবে: অনন্যা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ মার্চ ২০২১ ২১:১৩
দীপিকা এবং অনন্যা।

দীপিকা এবং অনন্যা।

একজন বলিউডের প্রথম সারির নায়িকা। অন্য জন ইন্ডাস্ট্রিতে সবে পা রেখেছেন । দীপিকা পাড়ুকোন এবং অনন্যা পাণ্ডে। আগাগোড়াই দীপিকায় মুগ্ধ চাঙ্কি-কন্যা। আরও একবার সে কথাই প্রমাণ করলেন অভিনেত্রী।

সম্প্রতি একটি ফ্যাশন শো-তে অংশগ্রহণ করেছিলেন অনন্যা। ডিজাইনার রুচিকা সাচদেবের ডিজাইন করা পোশাকে তিনিই ছিলেন ‘শো স্টপার’। সেখানে অনন্যাকে প্রশ্ন করা হয়েছিল, সুযোগ পেলে দীপিকাকে কী ভাবে সাজাবেন তিনি। সকলকে অবাক করে অনন্যা বলেন, “আমি দীপিকাকে আলুর বস্তা পরতে দিলেও ওকে চূড়ান্ত আবেদনময়ী লাগবে। ওর আমাকে প্রয়োজন পড়বে না।”

একই সঙ্গে আলিয়া ভট্টের প্রশংসা করতেও ভোলেননি অনন্যা। প্রসঙ্গত অনন্যার প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এ একটি ‘আইটেম গান’-এও ছিলেন আলিয়া। অনন্যার মতে, আলিয়াকে তাঁর সোয়েট প্যান্ট এবং সোয়েটারেই সব চেয়ে সুন্দর দেখায়।

Advertisement

দীপিকার সঙ্গে শকুন বাত্রা পরিচালিত ছবিতে কাজ করছেন অনন্যা। এখনও যদিও ছবির নাম প্রকাশ্যে আসেনি। দীপিকা এবং অনন্যার সঙ্গে এই ছবিতে দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদীকেও । শুরু থেকেই দীপিকার সঙ্গে সুসম্পর্ক অনন্যার। এক সাক্ষাৎকারে অনন্যা বলেছিলেন, “দীপিকার সঙ্গে কাজ করে মনে হয় না ও বড় তারকা বলে আমাকে ছাপিয়ে যাচ্ছে। ওর সঙ্গে থাকলে মনে হয় বন্ধুর সঙ্গে আছি। দীপিকার বাহ্যিক সৌন্দর্যের থেকে ওর মনের সৌন্দর্য অনেক বেশি।”

Advertisement