Advertisement
১৯ জুলাই ২০২৪
Angad Bedi-Neha Dhupia

নেহাকে বিয়ে করার সময় পকেটে কত টাকা ছিল অঙ্গদের? শুনলে বিস্মিত হবেন

প্রায় পাঁচ বছর বিবাহিত জীবন নেহা ধুপিয়া-অঙ্গদ বেদীর, বিয়ের সময় কত টাকা ছিল অঙ্গদের? এত বছর পর ফাঁস করলেন অভিনেতা।

angad bedi reveals he had only 3 lakhs when he married to neha dhupia

বিয়ের সময় কত টাকা ছিল অঙ্গদের? বিয়ের এত বছর পর ফাঁস করলেন অভিনেতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৮
Share: Save:

নেহা ধুপিয়া-অঙ্গদ বেদী বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। ২০১৮ সালে আচমকাই অভিনেতা অঙ্গদ বেদীকে বিয়ে করেন নেহা। দিল্লির এক গুরুদ্বারে ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। বিয়ের সময় কত টাকা ছিল অঙ্গদের? বিয়ের এত বছর পর ফাঁস করলেন অভিনেতা।

প্রেম দিবসের প্রাক্কালে দম্পতি এই প্রসঙ্গে নতুন তথ্য প্রকাশ করলেন। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান নেহাকে বিয়ে করার সময় বেশ কঠিন সময়ের মধ্যে দিয়েই যাচ্ছিলেন তিনি। অভিনেতা জানান, নেহা তাঁকে সেই সময় বিয়ে করেছেন যখন তাঁর কিছু ছিল না। অঙ্গদ বলেন, ‘‘অনেকেই আমাকে বলেছিলেন বিয়ে করতে গেলে মোটা সঞ্চয় থাকা প্রয়োজন। কিন্তু নেহাকে বিয়ে করার সময় মোটে ৩ লাখ টাকা ছিল আমার। আমি নিজের উপর ভরসা হারিয়ে ফেলেছিলাম। কিন্তু নেহা ও তাঁর পরিবার আস্থা হারাননি।”

কিন্তু অঙ্গদ নেহার প্রেমের সূত্রপাতই বা কী ভাবে? বলিউডে অন্য অনেকের মতো এই যুগলের প্রেমের নেপথ্যে ছিলেন কর্ণ জোহর। নেহা বলেছেন, ‘‘আমাদের যখন প্রথম দেখা হয়, তখন আমি অন্য এক জনের সঙ্গে সম্পর্কে ছিলাম। এ দিকে অঙ্গদ তখন একের পর এক সম্পর্ক বদলাচ্ছে।’’ নেহার কথায়, ‘‘আমাদের প্রেমের পিছনে কর্ণ সত্যিই এক জন কিউপিডের (প্রাচীন গ্রিসের প্রেমের দেবতা) ভূমিকা পালন করেছিল।’’ এই মুহূর্তে দুই সন্তান নিয়ে ব্যস্ত জীবন নেহা-অঙ্গদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE