Advertisement
০৪ মে ২০২৪
Rakul Preet Singh-Jackky Bhagnani

বলিউডে বিয়ের ঢল! আথিয়া-রাহুল, সিড-কিয়ারার পর এ বার ছাঁদনাতলায় ‘ছত্রিওয়ালি’?

সার বেঁধে বিয়ের পিঁড়িতে বসছেন বলি তারকারা। ইতিমধ্যেই চারহাত এক হয়েছে আথিয়ার শেট্টি-কেএল রাহুল, এবং সিড-কিয়ারা জুটির। এর পর লাইনে কে?

photo of South Indian actor Rakul Preet Singh

এ বার, ছাঁদনাতলায় বসতে চলেছেন রকুল প্রীত সিংহ। জানেন কি, পাত্র কে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

বলিপাড়ায় এখন বিয়ের মরসুম। বছর শুরু হয়েছে আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়ে দিয়ে। তার পরে প্রেমের মাসে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। শোনা যাচ্ছে এ বার, ছাঁদনাতলায় বসতে চলেছেন বলিউডের ‘ছত্রিওয়ালি’ রকুল প্রীত সিংহ। পাত্র, বলিউড অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানি। রকুল ও জ্যাকির প্রেমে সিলমোহর আগেই পড়েছে। খুব শীঘ্রই নাকি নিজেদের ‘পার্মানেন্ট বুকিং’ করে নিতে আগ্রহী প্রেমিক যুগল।

প্রেমের চর্চা বহু দিন ধরেই ছিল। গত বছর ‘ডক্টর জি’ খ্যাত অভিনেত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন জ্যাকি। অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে অভিনেতা লেখেন, ‘‘তোমাকে ছাড়া এক দিনও কাটে না। তোমাকে ছাড়া ভীষণ সুস্বাদু খাবারও মনে ধরে না। আমার গোটা দুনিয়া যে, আজ তার জন্মদিন।’’ সমাজমাধ্যমে রকুলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন জ্যাকি। তিনি আরও লেখেন, ‘‘তোমার হাসি যতটা সুন্দর, তুমি নিজে যতটা সুন্দর, তোমার গোটা দিনটাও ততটাই সুন্দর ভাবে কাটুক।’’ জনসমক্ষে প্রেমের ইস্তেহার দেওয়ার পর থেকেই শুরু বিয়ের জল্পনা। এত দিন শুধু মাত্র জল্পনা থাকলেও এখন শোনা যাচ্ছে, সত্যিই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন দুই অভিনেতা। এ বার শুধু সঠিক সময়ের অপেক্ষা।

সম্প্রতি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর রিসেপশন পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছে প্রেমিক যুগলকে। আইভরিরঙা একটি লেহঙ্গায় সেজেছিলেন রকুল। জ্যাকির পরনে ছিল কালো প্যান্ট-সুট। রিসেপশনের পার্টিতেও একসঙ্গেই গিয়েছিলেন তাঁরা। ওঁদের বিয়ের জল্পনার খবর প্রকাশ্যে আসার পর অনুরাগীদের মনে এখন একটাই প্রশ্ন, কবে তাঁদের চারহাত এক হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakul Preet Singh Jackky Bhagnani Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE