Advertisement
০৪ মে ২০২৪
Neel Bhattacharya-Trina Saha

তৃণার সঙ্গে সম্পর্ক কোন দিকে? প্রেম দিবসে কবুল করলেন নীল

তাঁদের সম্পর্কে নাকি ফাটল দেখা দিয়েছে সম্প্রতি। এমনই গুঞ্জন টলিপাড়ায়। এ বার প্রেম দিবসে বড় ঘোষণা নীল ভট্টাচার্যের।

Neel Bhattacharya shares picture with wife Trina Saha on valentines day

গত বছর দুর্গাপুজোর ছবি দিয়ে তৃণাকে প্রেম দিবসের শুভেচ্ছা জানালেন নীল। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:১২
Share: Save:

কয়েক বছর আগে ধুমধাম করে বিয়ে করেছিলেন তাঁরা। তৃণা সাহা এবং নীল ভট্টাচার্য। খোদ মুখ্যমন্ত্রী আসেন তাঁদের বিয়েতে। তবে টলিপাড়ায় বেশ কয়েক দিন ধরেই গুঞ্জন ফাটল দেখা দিয়েছে নীল-তৃণার সম্পর্কে। বেশ কয়েক দিন ধরেই ছাড়া ছাড়া এই তারকা দম্পতি। চলতি মাসের ৪ তারিখে ছিল তাঁদের বিবাহবার্ষিকী। সে দিনও একসঙ্গে দেখা মেলেনি যুগলের। বরং তৃণাকে ছাড়াই দুবাই ভ্রমণে যান অভিনেতা। তার পর থেকে আরও জোরালো হয় সন্দেহ। এ বার প্রেম দিবসে ছবি দিয়ে সবটা পরিষ্কার করে দিলেন নীল।

ভালবাসার দিনে একেবারে রং মিলান্তি করে পোশাকে পরে ছবি দিয়ে লেখেন, ‘‘ভ্যালেন্টাইনস স্পেশ্যাল, কারণ ছবি দেওয়াটা জরুরি।’’ গত বছর দুর্গাপুজোর ছবি দিয়ে স্ত্রীকে প্রেম দিবসের শুভেচ্ছা জানালেন নীল। যদিও অভিনেতার এই পোস্টে তৃণার তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

তৃণা ব্যস্ত তাঁর নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর শুটিং নিয়ে। অন্য দিকে, কয়েক মাস হল শুরু হয়েছে নীলের নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’। তাঁদের সম্পর্কের ভাঙন নিয়ে দিন কয়েক আগে তৃণা আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমরা দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে, কিন্তু ভিডিয়ো কল আছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE