Advertisement
৩০ মে ২০২৪
Bollywood

করিনার মায়ের জন্মদিনে বিশেষ উপহার, ছেলে তৈমুর ও জেহ্‌-এর, অনিল কপূরের প্রতিক্রিয়া কী?

করিনা কপূরের মা, বর্ষীয়ান অভিনেত্রী ববিতার জন্মদিনে নিজের হাতে কার্ড বানিয়ে উপহার তৈমুর ও জেহ্‌-এর। কার্ড জুড়ে কী লেখা?

(বাঁ দিকে) করিনা কপূর খান এবং অনিল কপূর।

(বাঁ দিকে) করিনা কপূর খান এবং অনিল কপূর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ২৩:০৭
Share: Save:

করিনা কপূরের মায়ের জন্মদিনে ছেলে তৈমুর ও জেহ্‌-এর বিশেষ উপহার। প্রিয় ঠাকুমাকে হাতে তৈরি কার্ড দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাল পরিবারের খুদে সদস্যরা। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিলেন করিনা কপূর খান। সঙ্গে লিখেছেন, “আমাদের পৃথিবীকে জন্মদিনের শুভেচ্ছা। আমার মা।”

তৈমুরের কার্ডে জন্মদিনের শুভেচ্ছার সঙ্গে রয়েছে নানা ধরনের মজার স্টিকার। “ঠাকুমা, সব কিছুর ঊর্ধ্বে তোমাকে ভালবাসি,” হাতের লেখায় ঝরে পড়ছে নিষ্পাপ ভালবাসা। পাশাপাশি এ-ও লেখা রয়েছে, “আমার ‘চিকেন উইংস’চাই।” অন্য দিকে, জেহ্‌-এর কার্ডে অপটু হাতের আঁকিবুকি। আর ঠাকুমাকে নিয়ে কয়েকটি প্রশংসামূলক স্টিকার। দুই খুদের সারল্যে ভরা এই প্রচেষ্টা প্রশংসা কুড়িয়েছে ইনস্টাগ্রামে। প্রশংসায় মজেছেন অনিল কপূর এবং ঋদ্ধিমা কপূর। ভালবাসার ইমোজি দিয়েছেন মন্তব্যের ঘরে।

সন্তানদের কার্ডের ছবির পাশাপাশি মায়ের সঙ্গে একটি আবেগপূর্ণ ছবি দিয়েছেন করিনা কপূর খান। বর্ষীয়ান অভিনেত্রী ববিতা সস্নেহে জড়িয়ে ধরে রয়েছেন মেয়ে করিনাকে। ছবিতে দূরে দেখা যাচ্ছে রণধীর কপূরকেও।

সম্প্রতি দিদি করিশ্মা কপূরের নামের উচ্চারণ নিয়ে বিভ্রান্তির সৃষ্টি হয়। উচ্চারণের বিপাকে পড়েন করিনা কপূর নিজেও। সমালোচনা শুরু হয়, বোন হয়ে নিজের দিদির নামের সঠিক উচ্চারণ জানেন না! পরিস্থিতি সামাল দিতে করিনা বলেন, “এত বিভ্রান্তির কোনও দরকার নেই। আমি তো লোলো বলেই ডাকি।”আগে পারিবারিক মহলে সীমিত থাকলেও বর্তমানে বলিপাড়াতেও ‘বেবো’ আর ‘লোলো’ নামেই পরিচিত করিনা এবং করিশ্মা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE