Advertisement
২৪ জুন ২০২৪
Ramayan Movie Update

মদ-মাংস বন্ধ, রাখছেন না দাড়িও! ‘অ্যানিম্যাল’ থেকে ‘রাম’ হয়ে ওঠার জোর প্রস্তুতি রণবীরের

‘রামায়ণ’-এর শুটিং শুরু হবে কিছু দিন পরেই। সূত্রের খবর, রাম চরিত্রের জন্য রণবীরের ‘লুক টেস্ট’ও হয়ে গিয়েছে। তার পর থেকেই আর গোঁফ রাখছেন না অভিনেতা।

Animal actor Ranbir Kapoor flaunts clean-shaved look ahead of Ramayana shoot

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০১
Share: Save:

নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’-এর রাম হচ্ছেন রণবীর কপূর। এখনও পর্যন্ত খবর তেমনটাই। সীতার চরিত্রে থাকছেন দক্ষিণের সাই পল্লবী। ‘অ্যানিম্যাল’ এর পর সোজা ‘রাম’। রণবীর পর্দায় নিজেকে ভাঙতে পারেন। এক চরিত্র থেকে অন্য চরিত্র হয়ে ওঠার যে প্রস্তুতি তা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন রণবীর। শুটিং না হওয়া পর্যন্ত মদ, মাংস খাবেন না বলে ঠিক করেছেন। পর্দায় রাম হয়ে ওঠার জন্য সঠিক বাচনভঙ্গির প্রশিক্ষণও নিচ্ছেন। চলছে ‘লুক’ নিয়ে পরীক্ষা-নিরীক্ষাও। সূত্রের খবর, রণবীরের ‘লুক টেস্ট’ও হয়ে গিয়েছে। তার পর থেকেই আর গোঁফ রাখছেন না রণবীর।

পরিচালক হিসাবে নীতেশ অত্যন্ত কড়া। ছবির স্বার্থে তিনি কোনও কিছুর সঙ্গে আপস করতে রাজি নন। রণবীরও বাধ্য ছাত্রের মতো সব অক্ষরে অক্ষরে পরিচালকের নির্দেশ মেনে চলেছেন। পরিচালক যা বলছেন, সেটাই পালন করছেন তিনি। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রের দাবি, শুটিং শুরুর আগে রণবীর সেই চরিত্রকে ধারণ করেন। যাতে পর্দায় তাঁকে দেখে মনে না হয় তিনি ওই চরিত্রটিকে জোর করে ফুটিয়ে তুলেছেন। সম্প্রতিকে রণবীরকে দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বাস্তব জীবনেও ধীরে ধীরে রাম হয়ে উঠতে শুরু করেছেন।

রণবীরের চলাফেরা, অভিব্যক্তিতেও নাকি বদল এসেছে। বদল এসেছে চেহারাতেও। আগের চেয়ে খানিকটা ওজন কমেছে রণবীরের। রাখছেন না দাড়িও। একেবারেই নাকি সাত্ত্বিক জীবনযাপন শুরু করেছেন তিনি। এ বছরের মাঝামাঝি শুরু হবে শুটিং। ‘অ্যানিম্যাল’ থেকে পর্দায় সোজা ‘রাম’ হয়ে ওঠার প্রস্তুতি কতটা সফল হল রণবীরের, সে দিকেই তাকিয়ে আছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE