Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

রক্তমাখা শার্ট, ঠোঁটে সিগারেট, রণবীর যখন ‘অ্যানিমাল’! রশ্মিকাকে কী বলে ডাকেন?

এই প্রথম রণবীরকে এমন চেহারায় দেখতে পেলেন দর্শক। রক্তে মাখামাখি তাঁর সাদা শার্ট। ঠোঁটে সিগারেট। বগলে চেপে রেখেছেন রক্তলাগা কুঠার।

 ‘অ্যানিমাল’-এর প্রথম ঝলক প্রকাশ্যে আসবে ৩১ ডিসেম্বর, মাঝরাতে। কথা রেখেছেন নির্মাতারা।

‘অ্যানিমাল’-এর প্রথম ঝলক প্রকাশ্যে আসবে ৩১ ডিসেম্বর, মাঝরাতে। কথা রেখেছেন নির্মাতারা। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১১:২৬
Share: Save:

বছরের শুরুতে টাটকা ইনিংস। দীর্ঘ প্রতীক্ষার পর রণবীর কপূরের নতুন লুক প্রকাশ্যে এল। কারও দিকে তাকিয়ে আছেন নায়ক। রক্তে মাখামাখি তাঁর সাদা শার্ট। ঠোঁটে সিগারেট। বগলে চেপে রেখেছেন রক্তলাগা কুঠার। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবির নাম ‘অ্যানিমাল’। যা নিয়ে বহু দিন ধরেই চর্চা। তবে এই প্রথম রণবীরকে এমন চেহারায় দেখতে পেলেন দর্শক।

আগেই জানানো হয়েছিল, 'অ্যানিমাল'-এর প্রথম ঝলক প্রকাশ্যে আসবে ৩১ ডিসেম্বর, মাঝরাতে। কথা রেখেছেন নির্মাতারা। দক্ষিণী তারকা রশ্মিকা মন্দনাকে দেখা যাবে রণবীরের বিপরীতে। ছবির নতুন পোস্টার ভাগ করে নিয়েছেন রশ্মিকাও। সঙ্গে লিখছেন, ‘‘অ্যানিমাল-এর প্রথম লুক এসে গিয়েছে। রোমাঞ্চ জাগছে আপনাদের সবার সঙ্গে ভাগ করে নিতে।’’

পরিচালক সন্দীপও পোস্টার টুইট করলেন নতুন বছরে। সবাইকে বছর শুরুর শুভেচ্ছা জানিয়ে নতুন কাজের আনন্দ ভাগ করে নিলেন।

যদিও ‘অ্যানিমাল’ প্রেক্ষাগৃহে আসতে এখনও অনেক দেরি। ২০২৩ সালের ১১ অগস্ট ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে অনিল কপূর এবং ববি দেওলকেও দেখা যাবে।ছবির শুটিং হয়েছিল হিমাচল প্রদেশে। অভিনেতা সইফ আলি খান পতৌদির প্রাসাদ সংলগ্ন এলাকায়। সেই সব ছবিও ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। কথা ছিল, পরিণীতি চোপড়া মূল ভূমিকায় অভিনয় করবেন। কিন্তু তিনি শুটিং শুরুর আগেই এই কাজ থেকে সরিয়ে নেন নিজেকে। এর পরই রণবীরের সঙ্গে জুটি বাঁধেন রশ্মিকা।

অভিনেত্রীর কথায়, ‘‘রণবীর এত ভাল যে, প্রথম দিনেই আমার সমস্ত জড়তা কেটে গিয়েছিল। আমরা একে অপরের সঙ্গে সহজ হয়ে গিয়েছিলাম কয়েক ঘণ্টায়। তবে একটাই ব্যাপার খুব বাজে লাগে, ইন্ডাস্ট্রির একমাত্র মানুষ যে আমায় ম্যাডাম বলে ডাকে, সে হল রণবীর! আমি দেখে নেব ওকে পরে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Rashmika Mandanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE