Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Saurav Das

বোনকে নিয়ে নেটমাধ্যমে নোংরামি হওয়ায় ভেঙে পড়েছে সৌরভ: অনিন্দিতা

ভালবাসার অভাব কখনওই ছিল না তাঁদের সম্পর্কে। প্রকাশ্যে একে অপরকে ভালবাসার কথা জানাতে কখনও পিছপা হননি তাঁরা।

 ‘গুটি মল্লার’, ‘ব্রেক আপ স্টোরিজ’-এর পর একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

‘গুটি মল্লার’, ‘ব্রেক আপ স্টোরিজ’-এর পর একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৫৪
Share: Save:

ভালবাসার মাস ফেব্রুয়ারি। এই মাসের শেষ দিনে তাই ভালবাসার গান নিয়ে আসছে টলিউডের ‘রিল লাইফ’ জুটি। সৌরভ দাস এবং অনিন্দিতা বসু।

২৮ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তাঁদের মিউজিক ভিডিয়ো। নাম ‘ওয়াক্ত’। সময়ের সঙ্গে ভালবাসার সম্পর্কের ওঠাপড়া, পরিবর্তনের ছবি আঁকবে এই গান। এই গানের সুবাদেই ‘গুটি মল্লার’, ‘ব্রেক আপ স্টোরিজ’-এর পর একসঙ্গে দেখা যাবে এই জুটিকে। অনিন্দিতা বললেন, “সৌরভের সঙ্গে যেহেতু আগেও অনেক কাজ করেছি, তাই আমরা একে অপরকে বুঝি। এই গানটা সম্পর্কের বিভিন্ন দিক দেখায়। অবশেষে ভালবাসাই যে দু’টো মানুষকে বেঁধে রাখে, সেটাই আসল বার্তা। আমার আর সৌরভের ক্ষেত্রেও ব্যাপারটা সে রকম।”

ভালবাসার অভাব কখনওই ছিল না তাঁদের সম্পর্কে। প্রকাশ্যে একে অপরকে ভালবাসার কথা জানাতে কখনও পিছপা হননি তাঁরা। তবে সম্প্রতি অন্য এক অভিনেত্রীর সঙ্গে সৌরভের নাম জড়িয়ে যায়। শোনা যায়, এক ছবিতে অভিনয় করতে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে দু’জনের। আর তাতেই নাকি তাল কাটে সৌরভ এবং অনিন্দিতার সম্পর্কের। এ বিষয়ে অনিন্দিতার বক্তব্য, “এ রকম কোনও গুজব যে রটেছে, আমি সেটাই জানতাম না। আসলে আমাদের জীবনটা আর আমাদের নেই, পাবলিক হয়ে গিয়েছে। যে যেমন পারছে, গল্প বানাচ্ছে। আমি হলফ করে বলছি, আমাদের সম্পর্কে তাল কাটেনি।”

এই প্রথম নয়। দিন কয়েক আগেও বিতর্কের ঝড় বয়ে গিয়েছে সৌরভের উপর। তিনি তৃণমূলে যোগদানের পরেই একটি ভিডিয়ো ভাইরাল হয় নেটমাধ্যমে। সেখানে অভিনেতা তাঁর বোনের সঙ্গে ‘নোংরামি’ করছেন বলে দাবি করেন নেটাগরিকদের একাংশ। এর পরেই কুরুচিকর মন্তব্য, মিম, ট্রোল ধেয়ে আসে অভিনেতার দিকে। রাতারাতি ‘চরিত্রহীন’ তকমা জুড়ে দেওয়া হয় অভিনেতার নামের পাশে। এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের সঙ্গে সৌরভ এ বিষয়ের কথা বলেননি। তবে আনন্দবাজার ডিজিটালকে অনিন্দিতা বললেন, “এই ঘটনাটা যখন ঘটেছে তখন আমি ঔরঙ্গবাদে শ্যুট করছি। শুধু ওকেই নয়, আমাকেও ট্রোলড হতে হয়েছে। আমি ফিরে এসে ওকে সামলালাম। এখনও কথা বলতে বলতে ভেঙে পড়ে ও।”

অনিন্দিতা জানান, সন্তানের মতো তাঁর বোনকে বড় করেছেন সৌরভ। ভাই-বোনের সম্পর্ক টেনে এ ধরনের প্রকাশ্য ট্রোলিং, কদর্য মন্তব্য তাই মেনে নিতে পারেননি অভিনেতা। অভিনেত্রীর কথায়, “সৌরভ এখনও ধাক্কাটা সামলে উঠতে পারেনি। চেষ্টা করছে স্বাভাবিক হওয়ার। আমিও চেষ্টা করছি সব কিছু আগের মতো করার। কাজের মধ্যে থাকলে একটু একটু করে সবটা ঠিক হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Couple Anindita Bose Saurav Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE