Advertisement
১৯ জুলাই ২০২৪
Abhinav Shukla

‘বিগ বস’ জিতে বাড়ি ফিরেই ‘সারপ্রাইজ পার্টি’! স্বামী অভিনবের আদরে আপ্লুত রুবিনা

‘বিগ বস’-এ না এলে গত নভেম্বর মাসেই সম্ভবত রুবিনা ও অভিনবর বিবাহবিচ্ছেদ হয়ে যেত।

অভিনেত্রী রুবিনা দিলায়ক ও অভিনেতা অভিনব শুক্ল

অভিনেত্রী রুবিনা দিলায়ক ও অভিনেতা অভিনব শুক্ল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২১ ১৪:২৭
Share: Save:

‘বিগ বস ১৪’ জিতে বাড়ি ফিরলেন অভিনেত্রী রুবিনা দিলায়ক। তাঁর স্বামীও এই রিয়্যালিটি শো-এর আর এক প্রতিযোগী ছিলেন। কিন্তু কিছু সপ্তাহ আগেই তাঁকে ঘর থেকে বেরিয়ে যেতে হয়। গত রবিবার মধ্য রাতে ‘বিগ বস’-এর স্মারক হাতে তুলে নেন রুবিনা। ১৪৩ দিনের এই দীর্ঘ যুদ্ধ জয় উপলক্ষে অভিনব ও তাঁদের বন্ধুবান্ধবরা রুবিনার জন্য ‘সারপ্রাইজ পার্টি’ রাখেন।

রিয়্যালিটি শো-এর ঘরেই অভিনব ও রুবিনার দাম্পত্যের বিভিন্ন ওঠাপড়ার কাহিনি জানা যায়। ‘বিগ বস’-এ না এলে গত নভেম্বর মাসেই সম্ভবত তাঁদের বিবাহবিচ্ছেদ হয়ে যেত। এই শো-এর সুবাদে একে অপরকে তাঁরা সময় দিতে বাধ্য হন। তাঁদের সম্পর্কের ক্ষতগুলিও ধীরে ধীরে ভরাট হয়ে যায় বলে দাবি তারকা দম্পতির।

অভিনব ও তাঁর বন্ধুরা তাঁদের ঘর সাজিয়েছেন। বড় বড় করে বেলুন ঝুলিয়েছেন। ঘরের এক কোণে বড় বড় বেলুনে লেখা হয়েছে, ‘বস অ্যান্ড বস লেডি’। একটি কেকের আয়োজন করা হয়েছিল। যা হুবহু ‘বিগ বস’-এর স্মারকের মতো দেখতে। এক সঙ্গে বহু ছবি তুলেছেন সকলে মিলে। রুবিনার ইনস্টাগ্রাম প্রোফাইল সেই ছবির ভারে উপচে পড়েছে।

এ ছাড়া রুবিনাকে ‘সারপ্রাইজ’ করার মুহূর্তের ভিডিয়োটিও ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। যা পোস্ট করা হয়েছে রুবিনার ফ্যানপেজে। সেই ভিডিয়োয় গোটা পার্টির টুকরো টুকরো ছবি দেখতে পাওয়া যাবে। জয়লাভের পরেই রুবিনা নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো করে তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তাঁর পাশে থাকার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE