Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ অক্টোবর ২০২১ ই-পেপার

Anindya- Mithila: সৃজিত ভাগ্যবান, মিথিলার মতো বৌ পেয়েছেন: অনিন্দ্য চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৫ অগস্ট ২০২১ ২১:৪৩
অনিন্দ্য, মিথিলা

অনিন্দ্য, মিথিলা

রফিয়াত রশিদ মিথিলার সঙ্গে 'প্রেম করছেন' অনিন্দ্য চট্টোপাধ্যায়! এই প্রেম কি পরিণতি পাবে? সে কথা ফাঁস করেননি অভিনেতা। শুধু আনন্দবাজার অনলাইনের কাছে অকপটে স্বীকার করেছেন প্রেমের কথা। জানিয়েছেন, তাঁদের প্রেমের পরিণতি লুকিয়ে রাজর্ষি দে-র নতুন ছবি ‘মায়া’-য়! তখনই অভিনেতার বিস্ফোরক দাবি, "সৃজিত মুখোপাধ্যায় ভাগ্যবান। মিথিলার মতো বৌ পেয়েছেন।"

শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’-এর ছায়ায় তৈরি রাজর্ষির আগামী ছবিতে তিনি ‘আলি’। মিথিলা ‘মায়া’। সেই ছবির দু'টি স্থিরচিত্র বৃহস্পতিবার সামনে এনেছেন অনিন্দ্য। টুইটারে দু’টি ছবি ভাগ করে নিয়েছেন। একটিতে তাঁর বাহু জড়িয়ে ঘনিষ্ঠ ‘মায়া’। সৃজিত-ঘরনির সঙ্গে প্রেম করছেন তা হলে? অভিনেতার বক্তব্য, ‘‘ছবিতে আমার সঙ্গে মায়ার বিশেষ সম্পর্ক দেখানো হবে। কী ভাবে ভালবাসা গড়ে উঠবে আলি-মায়ার মধ্যে, জানাবে ছবি।’’ পর্দার বাইরে তাঁদের রসায়ন কেমন? অনিন্দ্যর দাবি, বৌদি আর দেওরের মধ্যে যেমন মিষ্টি সম্পর্ক হওয়া উচিত, ঠিক তেমনটাই। এও বলেছেন, পাণ্ডিত্যে, প্রতিভায়, অভিনয় ক্ষমতায় মিথিলা অতুলনীয়া। সেই কারণেই রাজর্ষি তাঁর কাঁধে নিশ্চিন্তে তিনটি যুগ বহনের গুরুদায়িত্ব তুলে দিয়েছেন। অনিন্দ্যের কথায়, ‘‘মায়া তিন সময়ের প্রতিনিধি। তাই তিন রূপে দেখা যাবে তাঁকে।’’

Advertisement

এর পরেই তাঁর বক্তব্য, মিথিলা শুধুই গুণী বা সুন্দরীই নন। তিনি খুব ভাল মা। ভাগ্যবান পুরুষ এমন নারীকে নিজের করে পায়।

এত শক্তিশালী অভিনেত্রীর বিপরীতে অভিনয় করতে গিয়ে হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল অনিন্দ্যর? অভিনেতার জবাব, ‘‘এই নিয়ে আমি আর মিথিলা দ্বিতীয় বার পর্দা ভাগ করলাম। আমাদের প্রথম কাজ একটি মিউজিক ভিডিয়ো। প্রযোজক ছিলেন সৃজিতদা।’’ পর্দায় অনিন্দ্যকে নিখুঁত ‘আলি’ সাজিয়েছেন রূপসজ্জা শিল্পী অনিরুদ্ধ চাকলাদার। চরিত্র হয়ে উঠতে অভিনেতার অস্ত্র ছোটবেলার অভিজ্ঞতা। পার্ক সার্কাস অঞ্চলে বেড়ে ওঠা অনিন্দ্য মুসলমান সম্প্রদায়কে খুব কাছে থেকে দেখেছেন। তাঁদের চলন-বলন, কথা বলার ভঙ্গিই এই ছবিতে তাঁকে ‘আলি’ হয়ে উঠতে সাহায্য করেছে।

আরও পড়ুন

Advertisement