Advertisement
০৪ মে ২০২৪
Ankita Lokhande Vicky Jain

ভিকি-অঙ্কিতার উপর চটলেন সলমন, ‘বিগ বস্‌’-এর ঘর থেকে বার করে দেওয়া হবে তাঁদের!

‘বিগ বস্’-এর ঘরে চর্চিত দম্পতি ভিকি-অঙ্কিতার এই সফর শেষ হয়ে যাবে চলতি সপ্তাহে! কোন অপরাধে তাঁদের বার করে দেওয়া হবে এই ঘর থেকে?

(বাঁ দিক থেকে) ভিকি জৈন, অঙ্কিতা লোখাণ্ডে, সলমন খান।

(বাঁ দিক থেকে) ভিকি জৈন, অঙ্কিতা লোখাণ্ডে, সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৬:৪০
Share: Save:

সলমন খানের রিয়্যালিটি শোয়ে এসে একে অপরের সঙ্গে ঝগড়া করতেই ব্যস্ত অঙ্কিতা ও ভিকি। প্রকাশ্যে স্রেফ ঝগড়া করেই ক্ষান্ত নন তাঁরা। একে অপরকে নানা কটু কথা শুনিয়েছেন তাঁরা। প্রশ্নের মুখে একাধিক বার দাঁড়িয়েছে অঙ্কিতা-ভিকির দাম্পত্য। যদিও স্বামী-স্ত্রীর ঝগড়ায় না চেয়েও ঢুকতে হয়েছে সঞ্চালক সলমনকে। বিভিন্ন সময় অঙ্কিতার পক্ষ নিয়ে ভিকিকে দু’-চার কথা শোনাতেও ছাড়েননি সলমন। কিন্তু এ বার এই দম্পতির থেকে মুখ ফেরালেন তিনিও! কী এমন অপরাধ করলেন এই যুগল যে, ‘বিগ বস্ ১৭’-এর ঘর থেকে বার করে দেওয়া হবে তাঁদের!

‘বিগ বস্’-এর ঘরে নিজের স্ত্রীকে প্রকাশ্যে সকলের সামনে বার বার ধমক দিয়েছে ভিকি। পাল্টা অঙ্কিতাও ফাঁস করেছেন তাঁদের দাম্পত্যের অজনাদিক। ‘বিগ বস্‌’-এর ঘরে ‘মাস্টারমাইন্ড-এর তকমা পেয়েছেন অভিনেত্রীর স্বামী। অন্য দিকে, নিজের ভাবমূর্তির জন্য দর্শকদের ভালবাসা পাচ্ছেন অঙ্কিতা। তবে এ বার নিয়ম ভাঙলেন এই দম্পতি। তা-ও আবার শোয়ে আসার আগে নাকি নিয়ম ভেঙেছেন। ‘বিগ বস্’-এর শোয়ের নিয়ম অনুযায়ী প্রতিযোগীরা চুক্তিপত্রে সুইসাবুদ করার পর অন্য কোনও প্রতিযোগীর সঙ্গে যোগাযোগ করতে পারেব না। এটা নিয়ম বর্হিভূত। কিন্তু সেই কাজটি করেন ভিকি। শোয়ে প্রবেশ করার দু’দিন আগে সহ-প্রতিযোগী নীল ভট্টকে ফোন করেন। সে খবর ছিল অঙ্কিতার কাছে। এ বার সপ্তাহান্তের অনুষ্ঠানে সলমন এসে অঙ্কিতা-ভিকিকে এটা জিজ্ঞেস করাতে কবুলও করে নেনে ফোনের প্রসঙ্গ। তখনই সঞ্চালক মনে করিয়ে দেন, নিয়মের বাইরে গিয়ে এই কাণ্ড ঘটানোয় ‘বিগ বস্’ ও প্রযোজনা সংস্থা তাঁদের এই শোতে থেকে বার করে দিতে পারেন। তবে কি এই সপ্তাহে শেষ হবে ভিকি-অঙ্কিতার ‘বিগ বস্’ সফর!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE