Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

‘বিগ বস্ ১৭’-এর শিরোপা হাতছাড়া, ঘরের বাইরে বেরিয়ে অবশেষে সুখবর শোনালেন অঙ্কিতা

তীরে এসে তরী ডুবেছে অঙ্কিতা লোখন্ডের। ‘বিগ বস্ ১৭’-এর ফাইনালে ওঠার পর অনুরাগীরা ভেবেছিলেন বিজয়ী খেতাব পাবেন অঙ্কিতাই। তা হয়নি। অঙ্কিতাকে টেক্কা দিয়ে বিজয়ীর ট্রফি জিতেছেন মুনাওয়ার ফারুকি।

Ankita Lokhande announces first project after Bigg Boss 17, to star in Randeep Hooda’s film Swatantrya Veer Savarkar

অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৪ ১৯:১০
Share: Save:

সদ্য শেষ হয়েছে ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়ন। গত বছরের অক্টোবর মাস থেকে শুরু হওয়া ‘বিগ বস্ ১৭’ রিয়্যালিটি শোয়ে স্বামী ভিকি জৈনের সঙ্গে জুটি হিসাবে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। তার পরে টেলিভিশনের পর্দায় ভিকি ও অঙ্কিতার দাম্পত্য কলহের সাক্ষী থেকেছেন দর্শক। ‘বিগ বস্’-এর ঘরে থাকাকালীন প্রায় তলানিতে এসে ঠেকেছিল যুগলের সম্পর্ক। এমনকি, বিবাহবিচ্ছেদের হুঁশিয়ারি পর্যন্ত গড়িয়েছিল অশান্তির জল। অনেক কাঠখড় পুড়িয়ে ‘বিগ বস্ ১৭’-এর ফাইনালে পৌঁছন অঙ্কিতা। তার আগেই ঘর থেকে বহিষ্কৃত হয়েছিলেন ভিকি। তবে ফাইনালে পৌঁছেও ‘বিগ বস্ ১৭’-এর ট্রফি অধরা থেকে যায় অঙ্কিতার। ‘বিগ বস্ ১৭’-এর বিজয়ী হন মুনাওয়ার ফারুকি। ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরোনোর পর একেবারেই ভাল মেজাজে দেখা যায়নি অঙ্কিতাকে। অভিনেত্রী কথা বলেননি চিত্রগ্রাহীদের সঙ্গেও। তার দিন দুয়েকের মধ্যেই সমাজমাধ্যমের পাতায় সুখবর শোনালেন অঙ্কিতা।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় অঙ্কিতা জানান, ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে রণদীপ হুডার সঙ্গে দেখা যেতে চলেছে তাঁকে। ছবির টিজ়ার শেয়ার করে অঙ্কিতা লেখেন, ‘বিগ বস্’-এর ঘর থেকে বেরিয়ে নতুন কিছু শুরু করতে পেরে খুশি তিনি। যদিও রণদীপের এই ছবিতে কোন চরিত্রে অভিনয় করবেন তিনি, তা এখনও জানা যায়নি।

স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের জীবন অবলম্বনে তৈরি এই ছবিতে বীর সাভারকরের চরিত্রে অভিনয় করছেন রণদীপ। মুক্তির অনেক আগে থেকেই ছবি নিয়ে শুরু হয়ে গিয়েছিল বিতর্ক। ছবির স্বত্ব নিয়ে আইনি জটিলতা থেকে শুরু করে মহেশ মঞ্জরেকরের পরিচালনার দায়িত্ব থেকে সরে দাঁড়ানো— সব মিলিয়ে বার বার শিরোনামে উঠে এসেছে ‘স্বতন্ত্র বীর সাভারকর।’ তবে সব বিতর্ক সরিয়ে আগামী ২২ মার্চ মুক্তি পাচ্ছে রণদীপের ওই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE