Advertisement
০৪ মার্চ ২০২৪
Sushant Singh Rajput

‘সুশান্ত আমার সব ছিল’, টিভির পর্দায় চোখে জল অঙ্কিতার, টিআরপির জন্য ‘নাটক’! ক্ষিপ্ত ভক্তেরা

টেলিভিশনের পর্দায় আজও সুশান্তের হাসিমুখ দেখে মন কেঁদে ওঠে তাঁর। সেই স্মৃতিমেদুর অঙ্কিতাকেই দেখা যাবে টিভিতে। অনুষ্ঠানের প্রচার-ভিডিয়ো প্রকাশ্যে আসতেই অনেকে ক্ষোভে ফেটে পড়েছেন।

সুশান্ত সিংহ রাজপুতের কত কথাই না মনে পড়ে অঙ্কিতার!

সুশান্ত সিংহ রাজপুতের কত কথাই না মনে পড়ে অঙ্কিতার! ছবি: সংগৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৩
Share: Save:

হাত ছেড়ে গিয়েছেন বেশ কয়েক বছর। তবে তাঁকে কি সহজে ভোলা যায়? সহ-অভিনেতা, বন্ধু, দীর্ঘ দিনের সঙ্গী— সুশান্ত সিংহ রাজপুতের কত কথাই না মনে পড়ে অঙ্কিতার! টেলিভিশনের পর্দায় আজও সুশান্তের হাসিমুখ দেখে মন কেঁদে ওঠে তাঁর। সেই স্মৃতিমেদুর অঙ্কিতাকেই দেখা যাবে টিভিতে। অনুষ্ঠানের প্রচারমূলক ভিডিয়ো প্রকাশ্যে আসতেই সুশান্ত-ভক্তদের অনেকে ক্ষোভে ফেটে পড়েছেন। বলেছেন— এ সবই টিআরপি কাড়ার নাটক!

‘ডান্স ইন্ডিয়া ডান্স সুপারমম’ (ডিআইডি)-এর একটি পর্বে আবার ভেসে উঠবেন ‘পবিত্র রিশ্‌তা’-র ‘মানব’ ওরফে সুশান্ত। ওই রিয়্যালিটি শোয়ে হাজির থাকবেন অঙ্কিতাও। ‘পবিত্র রিশ্‌তা’-য় সুশান্তদের সঙ্গে কাজ করেছিলেন ঊষা নাদকার্নি। তিনিও থাকবেন দর্শকাসনে।

নেটমাধ্যমে ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, ডিআইডির প্রতিযোগী সাধনা মিশ্রের সঙ্গে তাঁর কোরিয়োগ্রাফারের নাচের পাশে পাশেই পর্দায় ভাসছে সুশান্তের হাসিমুখ। সঙ্গে বেজে চলেছে ‘লক্ষ্য’ ছবির গান— ‘কিতনি বাতেঁ ইয়াদ আতি হ্যায় / তসবির সি বন জাতি হ্যায়... ’। সুশান্তকে শ্রদ্ধার্ঘ্য জানাতেই নাকি এই আয়োজন।

রিয়্যালিটি শোয়ের মঞ্চে বিশাল পর্দায় সুশান্তকে দেখে চমকে উঠছেন অঙ্কিতা। ছলছল চোখে বলছেন, ‘‘ও খুব কাছের বন্ধু ছিল... সব কিছু ছিল। আর আমি নিশ্চিত যে, ও যেখানেই থাকুক না কেন, খুব আনন্দে রয়েছে।’’ অঙ্কিতার কথা শুনে চোখ মুছেছেন ঊষাও।

অঙ্কিতাকে এ ভাবে ভেঙে পড়তে দেখে সুশান্তের ভক্তেরা অবশ্য অন্য অর্থ খুঁজে বার করেছেন। তাঁদের একাংশের দাবি, এ সবই টেলিভিশন চ্যানেলের টিআরপি বাড়ানোর খেল্‌। সে জন্যই এ নাটক। এক জন তো নেটমাধ্যমে লিখেই ফেলেছেন, ‘উফ্‌, দয়া করে এ সব নাটক বন্ধ করুন। আমাদের কষ্ট হয়, বুঝলেন! দু’মিনিটের নাম কামানোর জন্য বা টিআরপি কাড়তে এক জনকে ব্যবহার করবেন না। ওঁর (সুশান্তের) জন্য বিচার তো চাইবেন না আপনারা। সেটাই আসল শ্রদ্ধার্ঘ্য হবে। বুঝলেন!’

২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ের ফ্ল্যাট থেকে ৩৪ বছরের সুশান্তের নিথর দেহ পাওয়া গিয়েছিল। তাঁর অস্বাভাবিক মৃত্যু নিয়ে আজও জল্পনা থামেনি। সে সময় সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন তাঁর এককালের বান্ধবী অঙ্কিতা। ছ’বছরের সেই সম্পর্ক অবশ্য আগেই ভেঙে গিয়েছিল। আজ তিনি ভিকি জৈনের জীবনসঙ্গী। তবে সুশান্তকে যে মন থেকে মুছে ফেলতে পারেননি, তা আবারও ফুটে উঠল টিভির পর্দায়। যা নিয়ে আর এক প্রস্ত শোরগোল শুরু হয়েছে নেটমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE