Advertisement
০২ এপ্রিল ২০২৩
Sidharth Shukla

এক বছর হল সিদ্ধার্থ নেই, এখনও শেহনাজের সঙ্গে তাঁর রসায়নে বুঁদ হয়ে রয়েছে সিনে দুনিয়া

নিজেদের সম্পর্ক নিয়ে কখনই প্রকাশ্যে না মুখ খুললেও শেহনাজ ও সিদ্ধার্থের ‘প্রেমকাহিনি’ রীতিমতো চর্চার কেন্দ্রে ছিল। যে কাহিনির সূত্রপাত ‘বিগ বস্‌’-এর হাত ধরে।

জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি।

জনপ্রিয়তা পেয়েছিল এই জুটি। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২২ ১২:০৮
Share: Save:

‘বিগ বস্’ -এর ১৩তম সংস্করণে মিষ্টি জুটি হিসাবে টেলি দুনিয়া মাতিয়েছিলেন সিদ্ধার্থ শুক্ল ও শেহনাজ গিল। ‘লাইট-ক্যামেরা-অ্যাকশনে’র সীমা পার করে পর্দার রসায়নের ছাপ পড়ে বাস্তবেও। তাঁদের খুনসুটির জন্য মুখিয়ে থাকতেন দর্শকরা। কিন্তু আচমকাই একটা তুফান এসে সবকিছু তছনছ করে দিয়ে গেল। ২০২১ সালের ২ সেপ্টেম্বর। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে শেহনাজকে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিলেন সিদ্ধার্থ।

Advertisement

দেখতে দেখতে এক বছর পার। এখনও হিন্দি টেলি দুনিয়ার অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থকে ভুলতে পারেননি কেউই। প্রিয়জন হারানোর শোক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন শেহনাজ। কিন্তু ‘মনের মানুষ’কে ভোলা কি এতই সহজ! সিদ্ধার্থের অকালপ্রয়াণে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল শেহনাজকে। শ্মশানে যখন অভিনেতার দেহ নিয়ে যাওয়া হচ্ছে, সে সময় ‘সিদ্ধার্থ সিদ্ধার্থ’ বলে শববাহী গাড়ির দিকে শেহনাজের দৌড়ানোর দৃশ্য আজও ভুলতে পারেননি তাঁদের অগণিত ভক্ত। সিদ্ধার্থের আকস্মিক প্রয়াণের খবরে শেহনাজ অসুস্থ হয়ে পড়েছিলেন বলে শোনা গিয়েছিল।

নিজেদের সম্পর্ক নিয়ে কখনই প্রকাশ্যে না মুখ খুললেও শেহনাজ ও সিদ্ধার্থের ‘প্রেমকাহিনি’ রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে ছিল। যে কাহিনির শুরু হয়েছিল জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস্’-এর হাত ধরে। ‘বিগ বস্’-এ প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করার পর প্রচারে আসতে থাকেন শেহনাজ। ‘বিগ বস্’-এর ঘরে প্রাণবন্ত শেহনাজ কখনও হেসে গড়িয়ে পড়তেন, আবার কখনও মান-অভিমানের পালায় তাঁর চোখ থেকে অনবরত জল গড়িয়ে পড়ত। সেখানেই সিদ্ধার্থের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল। কিছু দিনের মধ্যেই তাঁদের বন্ধুত্ব তৈরি হয়। তার পর একে অপরের সঙ্গে খুনসুটি, মান-অভিমান, রোম্যান্স ওই শোয়ের আকর্ষণ রাতারাতি বাড়িয়ে তোলে।

‘বিগ বস্’-এর সেই সিজনে সিদ্ধার্থ প্রথম ও শেহনাজ তৃতীয় হয়েছিলেন। রিয়্যালিটি শো শেষ হওয়ার পরেও এই জুটির দিকে সকলের নজর ছিল। বাড়ছিল তাঁদের অনুরাগীর সংখ্যাও। একটি মিউজিক ভিডিয়োয় দেখা গিয়েছিল এই যুগলকে। সব কিছু ঠিকই চলছিল। এমনকি, তাঁদের বিয়েরও পরিকল্পনা ছিল বলে খবর ছড়িয়েছিল। কিন্তু হঠাৎ ওঠা এক ঝড়ে তছনছ হয়ে যায় তাঁদের জীবন।

Advertisement

তবে সেই ঝড় সামলে ঘুরে দাঁড়িয়েছেন শেহনাজ। ফিরেছেন কাজের দুনিয়ায়। সিদ্ধার্থ না থাকলেও শেহনাজের সঙ্গে তাঁর ‘প্রেমকাহিনি’ অমর থেকে গেল বলিউডের মায়াজগতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.