Advertisement
০৫ মে ২০২৪
Bigg Boss 17

ভিকির সঙ্গে টানা অশান্তি, সুশান্তের নাম ভাঙিয়েই ‘বিগ বস্‌’-এর বৈতরণী পার হতে চান অঙ্কিতা?

‘বিগ বস্‌’-এর ঘরে পা রাখার পর থেকে নিত্য ঝগড়া অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈনের। এক দিকে দাম্পত্যের সম্পর্কে চিড় ধরছে। অন্য দিকে, প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে কথা বলেই চলেছেন অঙ্কিতা।

Ankita Lokhande and Vicky Jain and Sushant Singh Rajput.

(বাঁ দিকে) অঙ্কিতা লোখন্ডে ও ভিকি জৈন। সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৯:১৬
Share: Save:

জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে ও তাঁর স্বামী ভিকি জৈন। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। ‘বিগ বস্‌ ১৭’-এর ঘরে একের পর এক অশান্তি অঙ্কিতা ও ভিকির মধ্যে। ঝগড়া থেকে শুরু করে একে অপরের প্রতি কটূক্তি করা— কোনও কিছুই বাদ রাখেননি তাঁরা। এমনকি, ‘বিগ বস্‌’-এর ঘরের সব প্রতিযোগীর সামনে ভিকির কাছে অপমানিত হওয়ার পর তাঁকে বিচ্ছেদের হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। ভিকির সঙ্গে দূরত্ব যত বাড়ছে, প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে আরও বেশি করে কথা বলছেন অঙ্কিতা। সুশান্তের নাম ভাঙিয়েই কি তবে ‘বিগ বস্’-এর ঘরে ও বাইরে সবার সমবেদনা আদায় করার ছক টেলি অভিনেত্রীর?

‘বিগ বস্’-এর ঘরে পা রাখার পরে একাধিক বার সুশান্ত ও তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেছেন অঙ্কিতা। তাঁদের প্রেম থেকে শুরু করে বিচ্ছেদ— সব নিয়েই অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে খোলামেলা আলোচনা করেছেন তিনি। এমনকি, সুশান্তের কথা বলতে গিয়ে একাধিক বার চোখে জলও এসে গিয়েছে তাঁর। তবে অঙ্কিতার চোখে জল দেখে তাঁর প্রতি সমবেদনা জানাতে নারাজ নেটাগরিকদের একটা বড় অংশ। তাঁদের দাবি, স্রেফ নিজের আখের গোছাতে সুশান্তের নাম ব্যবহার করছেন অঙ্কিতা। সবার সমবেদনা আদায় করেই নাকি খেলায় এগিয়ে যাওয়ার ধান্দা তাঁর।

অন্য দিকে কানাঘুষো শুরু হয়েছে অঙ্কিতার সন্তানসম্ভবা হওয়ার খবর নিয়েও। সম্প্রতি এক পর্বে অঙ্কিতা ভিকিকে জানান, গত কয়েক দিন ধরে নাকি কখনও মেজাজ হারাচ্ছেন তিনি, কখনও আবার মনখারাপ হচ্ছে তাঁর। অঙ্কিতা ভিকিকে জানান যে, তাঁর নাকি ঋতুস্রাব হয়নি। তিনি সন্তানসম্ভবা কি না, তা পরীক্ষা করার জন্য রক্ত পরীক্ষাও নাকি করিয়েছেন তিনি, জানান অঙ্কিতা। অঙ্কিতা ভিকিকে বলেন, ‘‘আমার এখানে থেকে খুব শরীর খারাপ করছে। আমি বাড়ি যেতে চাই।’’ অঙ্কিতা ভিকিকে এ-ও জানান যে, তিনি সন্তানসম্ভবা কি না, সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য তাঁর মূত্র পরীক্ষাও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE