Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

গোটা দুনিয়ার কাছে তিনি কিয়ারা, স্ত্রীকে কোন আদুরে নামে ডাকেন সিদ্ধার্থ মলহোত্র?

চলতি বছরের প্রেমের মাসে একে অপরের হাত ধরে সাত পাক ঘুরেছেন তাঁরা। বিরাট-অনুষ্কা, রণবীর-আলিয়া, দীপিকা-রণবীরের ভিড়ে অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

Sidharth Malhotra and Kiara Advani.

সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৭:৫৫
Share: Save:

ক্যামেরার নেপথ্যে বন্ধুত্ব শুরু হয়েছিল অনেক আগেই। সেই বন্ধুত্ব প্রেমে গড়াতে সময়ও লাগেনি খুব বেশি। তার পরে পর্দায় দেখা গিয়েছিল সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর রসায়ন। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ‘শেরশাহ’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন সিদ্ধার্থ ও কিয়ারা। তখন জনসমক্ষে নিজেদের প্রেমের সম্পর্কে সিলমোহর দেননি যুগল। তবে তার বছর দুয়েকের মাথায় চার হাত এক হয়েছে সিড ও কিয়ারার। চলতি বছরে প্রেমের মাসে রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। জন্মসূত্রে দিল্লির ছেলে সিদ্ধার্থ। তাঁর গোটা পরিবার থাকে সেখানেই। সি়ডকে বিয়ে করে নাকি দিল্লি নিজের আরও একটা পরিবার পেয়েছেন তিনি, এ কথা একাধিক বার নিজেই জানিয়েছেন কিয়ারা। তবে নতুন এক পরিবারের পাশাপাশি নাকি নতুন নামও পেয়েছেন কিয়ারা!

‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে অভিনেতা বরুণ ধওয়ানের সঙ্গে কফি আড্ডায় এসে সিদ্ধার্থ জানান, কিয়ারাকে নাকি তাঁর পরিচিত নামে ডাকেনই না তিনি। তা হলে কোন নামে সাড়া দেন অভিনেত্রী? কর্ণের প্রশ্নে সিড উত্তর দেন, ‘‘কিয়ারাকে আমি হয় ‘কি’ নামে ডাকি... না হলে ‘লভ’ বা ‘বে’ বলে ডাকি।’’ সিদ্ধার্থের এই উত্তর শুনে মুখে হাসি কর্ণেরও। এই ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়তেই অনুরাগীদের মন্তব্যের ঢল। অনেকে লিখেছেন, সিড ও কিয়ারার প্রেম দেখে নাকি মনের সব কষ্ট ভুলে যান তাঁরা।

পোশাকি নাম কিয়ারা হলেও অভিনেত্রীর আসল নাম আদপে আলিয়া। এক সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছিলেন, বলিউডে পা রাখার আগে নিজেকেই নতুন নাম দিয়েছিলেন তিনি। কিয়ারা জানান, বলিউ়ড তারকা সলমন খান নাকি তাঁকে নাম বদল করার পরামর্শ দিয়েছিলেন। একই ইন্ডাস্ট্রিতে একই নামের দুই নায়িকা থাকলে নাকি এক জনের সাফল্যে অন্য জন চাপা পড়ে যান। তত দিনে আলিয়া ভট্ট বলিউডের পরিচিত মুখ। তাই সেই সমস্যা এড়াতেই নাকি নিজের নাম বদলে ‘কিয়ারা’ রাখেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE