Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’ জেতার ফন্দি, প্রশ্নের মুখে পড়ে সত্যিটা বললেন অঙ্কিতা

সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’-এর ঘরে সমবেদনা আদায় করতে চাইছেন, উদ্দেশ্য ‘বিগ বস্’-এর ট্রফি জেতা। তবে সত্যিটা চাপের মুখে বলে ফেললেন অঙ্কিতা

Ankita lokhande reacts why she taking Sushant Singh Rajput name in Bigg Boss 17

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত, অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২৪ ১৯:৫৭
Share: Save:

সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকেই প্রশ্নের মুখে পড়ে অঙ্কিতা লোখান্ডের দাম্পত্য জীবন। একের পর এক অশান্তি হয়েছে অঙ্কিতা ও তাঁর স্বামী ভিকি জৈনের মধ্যে। শুধুই অশান্তি নয়, কথা কাটাকাটি, গায়ে প্রায় হাত তুলতে যাওয়া, কিংবা অঙ্কিতার স্বামীকে লাথি দেখানো কিছুই বাদ দেননি তাঁরা। শোয়ে ভিকির সঙ্গে দূরত্ব যত বেড়েছে, প্রয়াত প্রাক্তন প্রেমিক সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে বেশি করে কথা বলেছেন। ফলে অভিনেত্রীর বিরুদ্ধে আঙুল ওঠে সুশান্তের নাম ভাঙিয়ে ‘বিগ বস্’-এর ঘরে সমবেদনা আদায় করতে চাইছেন। অঙ্কিতা শাশুড়ি নিজেই তাঁর বৌমাকে নিয়ে এই অভিযোগ তোলেন। সত্যিই কি ‘বিগ বস্’-এর বৈতরণী পার করতে সুশান্তের সাহায্য নিচ্ছেন অঙ্কিতা! প্রকাশ্যে সত্যিটা।

প্রায় তিন মাসের শো ‘বিগ বস্’ শেষের পথে। ফাইনালে সেরা পাঁচে জায়গা করে নিয়েছেন অঙ্কিতা। তার আগে সাংবাদিকদের মুখোমুখি হন ‘বিগ বস্’-এর ঘরের সদস্যেরা। সেখানেই সুশান্ত প্রসঙ্গ টানেন সাংবাদিকরা। পাল্টা জবাবে অঙ্কিতা জানান, তাঁর সুশান্তকে নিয়ে কথা বলতে গর্ব বোধ হয়। তিনি এই ঘরে বরাবর সুশান্তের ভাল দিক নিয়ে কথা বলেছে তাতে কোনও অন্যায় দেখতে পাচ্ছেন না তিনি। অঙ্কিতা আরও বলেন, ‘‘এই ঘরে আরেক সদস্য অভিষেক যে সুশান্তকে নিজের অনুপ্রেরণা মনে করে। ও বিভিন্ন সময় জানতে চায় সুশান্তের কথা। তখনই আমি বলি আর আমি মানুষটাকে যতটা ভাল চিনি, তার থেকে ভাল অন্য কেউ এই ঘরে চেনে না। তাই ওর প্রসঙ্গ তুলে কথা বলতে কোনও অপরাধবোধ কাজ করে না আমার।’’ তবে মুখে অঙ্কিতা যা-ই বলুন, প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ টানায় অঙ্কিতার উপর মনঃক্ষুণ্ণ তাঁর শ্বশুরবাড়ি। অঙ্কিতার মা নিজে মেয়েকে বারণ করে গিয়েছেন সুশান্তের প্রসঙ্গ টানতে। তবে অঙ্কিতা কারও কথারই বিশেষ তোয়াক্কা করছেন না, তা স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankita Lokhande Sushant Singh Rajput Bigg Boss 17
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE