Advertisement
১৯ জুলাই ২০২৪
Ankita Lokhande

শাশুড়ির সঙ্গে আদায়-কাঁচকলায় সম্পর্ক নাকি অঙ্কিতার, মন জিততে কী করলেন অভিনেত্রী?

‘বিগ বস্’-এর ঘরে যতবারই এসেছেন ততবারই কিছু না কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন অঙ্কিতার শাশুড়ি। এখন তাঁদের সম্পর্কের সমীকরণ কেমন?

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে) রঞ্জনা জৈন।

(বাঁ দিকে) অঙ্কিতা লোখান্ডে (ডান দিকে) রঞ্জনা জৈন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৯:২৪
Share: Save:

অঙ্কিতা লোখন্ডে ‘বিগ বস্ ১৭’ এর ঘরে প্রবেশ করেছিলেন স্বামী ভিকি জৈনের সঙ্গে। সকলেই ভেবেছিলেন অভিনেত্রীর সঙ্গে তাঁর রসায়ন দেখবেন। যদিও হয়েছে উল্টোটাই। বরং সকলের নজরে কাড়েন অঙ্কিতার শাশুড়ি রঞ্জনা জৈন। ‘বিগ বস্’-এর ঘরে যতবারই এসেছেন ততবারই কিছু না কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন অভিনেত্রীর শাশুড়ি। কখনও ধমকেছেন প্রকাশ্য ক্যামেরায়, কখনও ছেলের সঙ্গে দুর্ব্যবহার করায় বৌমাকে শাসিয়েছেন। কখনও আবার জানিয়েছেন ছেলের ভিকির সঙ্গে অঙ্কিতার বিয়ে না কি মানতেই পারেনি। যদিও ‘বিগ বস্’-এর খেলা শেষ। যে যার বাড়ি ফিরে গিয়েছেন। তবু অঙ্কিতা ও তাঁর শাশুড়ির সমীকরণ নিয়ে জলঘোলা হয়েই চলেছে। এ বার শাশুড়ি মন জিততে কী করলেন অভিনেত্রী?

সম্প্রতি একটি নিজের সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাগ করেছেন অঙ্কিতা। দেখা যাচ্ছে শাশুড়ির সঙ্গে মন্দিরে পুজো করছেন অভিনেত্রী। ভিডিয়োটি দিয়ে অঙ্কিতা লেখেন,“শাশুড়ি মায়ের সঙ্গে কাটানো এই মুহূর্তটা সত্যি মনে রয়ে যাবে। আমাদের সম্পর্ক আরও মজবুত হচ্ছে। মন্দিরে যত যাচ্ছি শাশুড়িমায়ের সঙ্গে সম্পর্ক ততটা জোরালো হচ্ছে। মন্দিরের কাটানো মুহূর্তেগুলো এমন একটা পরিবেশ সৃষ্টি করে যে আমরা আরও বেশি একে অপরের কাছে আসতে পারি।” এমনিতে পার্টি হইহুল্লোড় করতেই ভালবাসেন অঙ্কিতা। তবে এ বার শ্বশুরবাড়ির মন জয় করতে পুজো পাঠে মন দিয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE