Advertisement
২১ জুলাই ২০২৪
Varun Dhawan on Father’s day

পিতৃদিবসে কন্যার ঝলক প্রকাশ্যে আনলেন বরুণ, সঙ্গে কী লিখলেন অভিনেতা?

পিতৃদিবসে কন্যার আংশিক ছবি প্রকাশ করলেন বরুণ ধওয়ান। সঙ্গে জানালেন তাঁর বিশেষ উপলব্ধির কথা।

Bollywood actor Varun Dhawan shares first pic of daughter

(বাঁ দিকে) বরুণের পোস্ট করা ছবি। নাতাশার সঙ্গে বরুণ (ডান দিকে) ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৪:৩৬
Share: Save:

সম্প্রতি বাবা হয়েছেন বরুণ ধওয়ান। ৩ জুন মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন বরুণ-পত্নী নাতাশা দালাল। তার পর থেকেই ধওয়ান পরিবারের নতুন সদস্যকে নিয়ে অনুরাগীদের কৌতূহল দানা বেঁধেছে। রবিবার পিতৃদিবসে মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে আনলেন বরুণ।

রবিবার সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন বরুণ। সেখানে দেখা যাচ্ছে একটি শিশুর হাত ধরে রয়েছেন তিনি। বোঝাই যাচ্ছে, তিনি যে একরত্তির হাত ধরে রয়েছেন, সেটি তাঁর কন্যা। এরই সঙ্গে দ্বিতীয় একটি ছবি পোস্ট করেছেন অভিনেতা। সেখানে দেখা যাচ্ছে তিনি একটি সারমেয়র হাত ধরে রয়েছেন।

ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন, ‘‘পিতৃদিবসের শুভেচ্ছা। আমার বাবা আমাকে পরিবারের জন্য কাজ করেই এই বিশেষ দিনটি উদ্‌যাপন করতে শিখিয়েছেন। আমিও সেটাই করব। আমি এক জন মেয়ের গর্বিত বাবা।’’

বরুণের পোস্ট করা ছবি ছড়িয়ে পড়তেই অনুরাগীরা তাঁকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। কারও মতে, বাবা হিসেবে তিনি অনেকের থেকে এগিয়ে থাকবেন। আবার কারও মতে, বরুণের মতো ভাল মানুষ মেয়েকে খুব সুন্দর করে বড় করে তুলবেন। তবে একই সঙ্গে অভিনেতার মেয়ের আংশিক ছবি দেখে অনেকের মন ভরেনি। তাঁরা বরুণের কাছে মেয়ের সম্পূর্ণ ছবিও আবদার জানিয়েছেন। অবশ্য কত দ্রুত বরুণ-নাতাশা মেয়ের ছবি প্রকাশ্যে আনেন, তা এখনই স্পষ্ট নয়।

মেয়ের জন্মের পর সমাজমাধ্যমে অনুরাগীদের উদ্দেশে বরুণ লিখেছিলেন, ‘‘আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে। মা ও মেয়েকে শুভেচ্ছা জানানোর জন্য আপনাদের ধন্যবাদ।’’ এই মুহূর্তে ‘বেবি জন’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন বরুণ। এ ছাড়াও তাঁর হাতে রয়েছে ‘সিটাডেল’ ওয়েব সিরিজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE