Advertisement
২৩ মে ২০২৪
Ankita Lokhande-Vicky Jain

অঙ্কিতা নয়, বিলাসপুরের মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন! কেন ভেস্তে গেল ভিকির পরিকল্পনা?

ভিকি নাকি বিয়েই করতে চাননি অঙ্কিতাকে। অবশেষে ‘বিগ বস্’-এর শো থেকে বেরিয়ে সত্যিটা জানালেন অভিনেত্রী!

Ankita Lokhande reveals vicky jain did not want marry her for this reason

অঙ্কিতা-ভিকি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৮
Share: Save:

সম্প্রতি ‘বিগ বস্ ১৭’-এর ঘরে স্বামী ভিকি জৈনকে সঙ্গে নিয়ে প্রবেশ করেছিলেন অঙ্কিতা লোখন্ডে। অনেকেই ভেবেছিলেন রিয়্যালিটি শোয়ের মঞ্চে তাঁদের দাম্পত্য জীবনের সুন্দর দিকটা যেন দেখতে পাবেন দর্শক। কিন্তু হয়েছে উল্টোটাই। ভিকিকে প্রকাশ্যে অপমান করা থেকে তাঁর চরিত্রে কাদা ছেটানো— কিছুই বাদ রাখেননি অঙ্কিতা। কম যান না ভিকিও। শোয়ে থাকাকালীন অঙ্কিতার উদ্দেশে কটূক্তি করে গিয়েছেন। বাইরের লোকের সামনে অঙ্কিতাকে অপমান করেছেন। নেটপাড়ার একটা বড় অংশের দাবি, অঙ্কিতার স্বামীর চরিত্রও বিশেষ সুবিধার নয়। তাঁদের দাম্পত্য কলহ হয়ে উঠল চর্চার বিষয়। মাঝে তো এমন কথাও শোনা যায়, ভিকি নাকি বিয়েই করতে চাননি অঙ্কিতাকে। অবশেষে শো থেকে বেরিয়ে সেই মন্তব্যেই সম্মতি জানান অভিনেত্রী।

সম্প্রতি কৌতুকশিল্পী ভারতী সিংহের পডকাস্টে এসে স্বামীর পরিকল্পনার কথা জানান অঙ্কিতা। তাঁর কথায়, ‘‘আসলে ভিকি আমাকে বিয়ে করতে চায়নি। আমাদের ধরনধারণ, জীবনযাপন সবটা আলাদা। তার উপর আমি মুম্বইতে থাকি। ও চেয়েছিল বিলাসপুরের কোনও মেয়ের সঙ্গেই বিয়েই করতে।’’ বিগ বস্-এ থাকাকালীন অঙ্কিতা জানান, ভিকি নাকি তাঁকে ছেড়ে চলে গিয়ে বেপাত্তা হয়ে যান। অঙ্কিতা সেই সময় বলেন, ‘‘একটা গোটা বছর ওর খোঁজ পাইনি আমি। তার পর ও যখন ফিরে এল, তখন আমরা জানতাম যে, আমরা বিয়ে করছি। আমি বুঝতে পেরেছিলাম যে, আমার দোষেই ভিকি আমাকে ছেড়ে চলে গিয়েছিল।’’

শেষমেশ অঙ্কিতাকে বিয়ে করেন ভিকি। ভিকির কথায়, ‘‘আসলে আমাকে কখনও কিছু বলতেই দেয়নি অঙ্কিতা। আমাদের যখন দেখা হয়েছিল তখন ও বিয়ে করার জন্য প্রস্তুত ছিল। আমিও বিয়ে করতে চাইছিলাম, শেষে আমরা বিয়েটা করেই ফেললাম।’’

ছোট পর্দার ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে কাজ করার সময় সহ-অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমে পড়েছিলেন অঙ্কিতা। তাঁর সঙ্গে দীর্ঘ সাত বছরের সম্পর্ক ছিল তাঁর। সুশান্ত বলিউডে পা রাখার পর ভাঙন ধরে সেই সম্পর্কে। ২০২০ সালে প্রয়াত হন সুশান্ত। ২০২১ সালে ভিকির সঙ্গে সাত পাক ঘোরেন অঙ্কিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE