Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Devlina Kumar

Valentine Day 2022: ছোট পর্দায় ফিরছেন অঙ্কুশ-দেবলীনা, জুটি হিসেবে দেখা যাবে কোন ধারাবাহিকে?

দেবশঙ্কর হালদার-অপরাজিতা আঢ্যর মতোই তাঁরাও কি জুটি বাঁধতে চলেছেন?

অঙ্কুশ হাজরা এবং দেবলীনা কুমার।

অঙ্কুশ হাজরা এবং দেবলীনা কুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২২ ১৭:২০
Share: Save:

দু’জনের হাতেই বড় পর্দার একাধিক কাজ। টেলি পাড়া বলছে, তবু খুব শিগগিরিই নাকি আবার ছোট পর্দাতেই ফিরতে চলেছেন অঙ্কুশ হাজরা-দেবলীনা কুমার। এবং তাঁরা নাকি ফিরতে চলেছেন ধারাবাহিকে। জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’ রিয়্যালিটি শো-তে শেষ দেখা গিয়েছে দুই অভিনেতাকে। নাচের অনুষ্ঠানের সহ-সঞ্চালকের ভূমিকায় ছিলেন অঙ্কুশ। দেবলীনা ছিলেন প্রতিযোগীদের ‘মেন্টর’ বা ‘গুরু’। এই মুহূর্তে চ্যানেলে চ্যানেলে নতুন ধারাবাহিকের ভিড়। কোন ধারাবাহিকে ফিরতে চলেছেন তাঁরা? দেবশঙ্কর হালদার-অপরাজিতা আঢ্যর মতোই তাঁরাও কি জুটি বাঁধতে চলেছেন?

খবর, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’-এ নাকি দেখা যাবে দুই জনপ্রিয় অভিনেতাকে। কী ভাবে? চ্যানেলের ফেসবুক পাতায় পোস্ট করা হয়েছে একটি প্রচার ঝলক। সেই অনুযায়ী, ১৪ ফেব্রুয়ারি প্রেমদিবসে মন ফাগুন ধারাবাহিকে জমজমাট আয়োজন। সেখানেই থাকবেন অঙ্কুশ, দেবলীনা, শোভন গঙ্গোপাধ্যায়, লগ্নজিতা চক্রবর্তী, এবং ধারাবাহিক ‘আয় তবে সহচরী’র মুখ্য অভিনেতা-অভিনেত্রী। ঋত্বিক-অনুষ্কার বিয়ে দিতে গিয়ে অনেকটাই কাছাকাছি ঋষিরাজ-পিহু। তাদের প্রেমজীবনে কাঁটার মতো বিঁধে প্রিয়াঙ্কা। ভালবাসার দিনেই নাকি সে আংটিবদল সারতে তাঁর ঋষির সঙ্গে। এদিকে, বিশেষ দিনের উদযাপনে ঘরোয়া পার্টিতে নিজের ভূমিকাতেই দেখা যাবে অঙ্কুশকে। তিনি পিহুর ছেলেবেলার স্বপ্নের নায়ক! দেবলীনা পার্টির জৌলুস বাড়াবেন তাঁর নাচের মাধ্যমে। ‘পুষ্পা’র বিখ্যাত ‘সামে সামে’ গানের সঙ্গে ছোট পর্দায় ঝড় তুলবেন তিনি। পিহু ওরফে সৃজলা গুহ-র কথায়, ‘‘বরাবরই অঙ্কুশের নাচ, ওঁর কৌতুকাভিনয়ের ভক্ত। এ বার তাঁর সঙ্গে একটি পর্বে অভিনয় করতে চলেছি। ভীষণ খুশি। একই সঙ্গে উত্তেজনায় ফুটছি।’’ নিজের ভূমিকায় অভিনয় করে খুশি অঙ্কুশও।

‘ভ্যালেনটাইন ডে’-তেই কি তা হলে বদলে যেতে চলেছে ঋষিরাজ-পিহুর সমীকরণ? ইদানীং পিহুকে চোখে হারাচ্ছে ঋষি। সে কি পিহুকে অঙ্কুশের হাতে তুলে দিতে পারবে? নাকি পিহু পারবে ঋষির জীবনে প্রিয়াঙ্কাকে মেনে নিতে! ধারাবাহিক ‘মন ফাগুন’-এর পক্ষ থেকে জানানো হয়েছে, বিশেষ দিনে এক ঘণ্টার বিশেষ পর্বে প্রেম সম্ভবত পাখা মেলতে চলেছে ত্রিকোণ থেকে চতুষ্কোণে! অঙ্কুশ সেই প্রেমের নতুন সংযোজন। এই রুদ্ধশ্বাস পর্বই সম্ভবত আগামী সপ্তাহে টিআরপি চার্টে ধারাবাহিকের ভাগ্য নির্ধারণ করবে। এমনও মনে করা হচ্ছে ধারাবাহিকের পক্ষ থেকে।

গত দু’সপ্তাহ ধরে দ্বিতীয় স্থান দখলে রেখেছে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের ‘মন ফাগুন’। আরও একবার প্রমাণিত, শন বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতি যে কোনও ধারাবাহিকের মুখ্য আকর্ষণ। এখানে আকাশ নীল ধারাবাহিক শেষ হওয়ার পরে তাঁর বিপরীতে অনেকেই মেনে নিতে পারেননি নবাগতা সৃজলাকে। মডেল-অভিনেত্রী কিন্তু ক্রমাগত নিজের অভিনয়কে ঘষামাজা করেছেন। টানটান চিত্রনাট্য এবং পরিচালনার গুণে ইদানীং তাই ঋষি-পিহু দর্শকদের কাছে আদরের ‘পিহুরাজ’ হিসেবেই বেশি পরিচিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Ankush Hazra Tollywood Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE