Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Devlina Kumar

Valentine Day 2022: গোলাপ, হাঁটু মুড়ে প্রপোজ... প্রেমদিবসে ফের বিয়ে গৌরব-দেবলীনার?

সেদিন এক মাইল পথ বেশি হাঁটবেন সঙ্গীর সঙ্গে, আরও এক বার বলবেন, ‘ভালবাসি’

 দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।

দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪৭
Share: Save:

এক বার বিয়েতে কি সন্তুষ্ট নন গৌরব চট্টোপাধ্যায়? খবর, আরও এক বার নাকি বিয়ে করতে চান তিনি!

এ বারের পাত্রী কে? দেবলীনা কুমার-ই। নিজের স্ত্রীকেই বিয়ে করবেন তিনি! তাই প্রোপোজ ডে-তে ঘটা করে ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে আরও এক বার তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন উত্তমকুমারের নাতি। প্রস্তাব পেয়ে ভয়ানক চমকে গিয়েছিলেন স্বয়ং অভিনেত্রীই! গৌরব তো এই ধারার মানুষ নন! নিজের বিশ্বাস হওয়ার পর মঙ্গলবার তারই ছোট্ট ঝলক পোস্ট করেছেন দেবলীনা। চমকের কথাও স্বীকার করেছেন। নিজেই লিখেছেন, ‘বিশ্বাস করুন, ও মোটেই এই ধারার নয়। গৌরব কোনও দিন আমায় আনুষ্ঠানিক ভাবে প্রেম নিবেদন করেনি। বিয়ের কথা দূরে থাক! কখনও সখনও বলে ফেলে, ‘ভালবাসি।‘ বিয়ের ১৪ মাস পরে অবশেষে নিয়ম মেনে ফের বিয়ের প্রস্তাব দিচ্ছেন! তাও আবার দু'চাকায় (সাইকেলে) চেপে।

গোলাপ দিনেও একগুচ্ছ লাল, নরম গোলাপি রঙের গোলাপ বউকে উপহার দিয়েছেন গৌরব। সঙ্গে দুর্দান্ত একটি বার্তা। লিখেছেন, গোলাপ দিবসে ‘গোলাপবালা’কে উপহার। এই প্রথম তিনি বাড়িতে কারও জন্য গোলাপ কিনলেন! ভালবাসার সপ্তাহের প্রথম দিন থেকে এ ভাবেই একের পর এক চমক থাকছে দেবলীনার জন্য। মহানায়কের নাতবউমাও কমতি যান না। এ বার পালা তাঁর। বুধবার, চকোলেট দিবসের দিনে বিদেশি চকোলেট দিয়েছেন স্বামীকে। দিন মেনে উদযাপন চলছে তাঁদের।

আর কী কী করছেন দম্পতি? বিয়ের আগেও কি এ ভাবেই প্রেমমাসে নতুন করে প্রেমে পড়তেন?


আনন্দবাজার অনলাইনকে দেবলীনা বলেছেন, ‘‘কোনও পরিকল্পনা নেই আমাদের। যে দিন যা মনে হচ্ছে, ইচ্ছে জাগছে, সে দিন সে ভাবেই পালন করছি।’’ বিয়ের আগেও তাঁরা ভ্যালেন্টাইন্স ডে পালন করতেন তাঁদের মতো করে।

প্রেমে রোজই পড়া যায়। ওই অনভূতি প্রকাশ করতেও বিশেষ দিনের দরকার? সেই প্রসঙ্গে বেশ অন্যরকম যুক্তি দেবলীনার, ‘‘জন্মদিন মানে নিজেকে নিয়ে উদযাপন। প্রতিটি দিনই আমরা নিজেকে নিয়ে উদযাপন করতে পারি। তবু একটা বিশেষ দিন নির্দিষ্ট থাকে তার জন্য। তা হলে প্রেমের জন্যই বা নয় কেন?’’


দেবলীনার দাবি, রোজই প্রেমে পড়া যায়। তবু বিশেষ একটা দিন না হয় ভালবাসার জন্য তোলা থাক। সে দিন এক মাইল পথ বেশি হাঁটবেন সঙ্গীর সঙ্গে। আরও এক বার বলবেন, ‘ভালবাসি’। আর? একসঙ্গে বেড়াতে যাওয়া, মোমের মৃদু আলোয় নৈশভোজ, উপহার দেওয়া নেওয়া.... সবই হবে হয়তো সেদিন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Gourab Chatterjee Valentines Day
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE