Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush-Oindrila: ‘সতীন’ আনলেন অঙ্কুশ! নেটমাধ্যমে তীব্র প্রতিক্রিয়া ঐন্দ্রিলার

বেলুনে সাজানো গাড়ির উপরে লাল শালুর ঢাকনা। নতুন কনের মুখ দেখার মতো করেই অঙ্কুশ যেন সেই ঢাকনা সরাচ্ছিলেন।

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২১ ২১:৩৬
Share: Save:

দিন কয়েক আগের পোস্ট। তাই দেখে শোরগোল পড়ে গিয়েছিল নেটমাধ্যমে। পোস্টে অঙ্কুশ হাজরা লিখেছিলেন, ‘দীর্ঘ অপেক্ষার পর তিনি আমাদের পরিবারের সদস্য হতে চলেছেন। অবশেষে স্বপ্ন সত্যি হচ্ছে।’ ব্যস, এটুকু দেখেই দুইয়ে দুইয়ে চার করেছিলেন সবাই। অনুরাগীদের মনে বদ্ধমূল ধারণা জন্মেছিল, ঐন্দ্রিলা সেনকে এ বারেই বিয়ে করতে চলেছেন তিনি।

মঙ্গলবার সেই রহস্যে যবনিকা টানলেন অভিনেতা। অঙ্কুশ নতুন গাড়ি কিনেছেন। গাড়ির ছবি পোস্ট করে জানিয়েছেন, এই নতুন সদস্যের কথাই পুরনো পোস্টে বোঝাতে চেয়েছিলেন তিনি। ঐন্দ্রিলাও পাল্টা রসিকতা করেছেন। তাঁর দাবি, সংসারে তাঁর ‘সতীন’ এনেছেন অঙ্কুশ। অর্থাৎ এ বার তাঁকে নয়, অভিনেতা নতুন গাড়ির পিছনে বেশি সময় দেবেন। অভিনেত্রীর আফসোস, সব জেনেও অঙ্কুশের এই কীর্তি তিনি হাসি মুখে মেনে নিয়েছেন।

ছবি বলছে, নতুন গাড়ির চাবি নেওয়ার সময় তারকা যুগলের পাশে ছিলেন তাঁদের মা-বাবা এবং বন্ধু বিক্রম চট্টোপাধ্যায়। বেলুনে সাজানো গাড়ির উপরে লাল শালুর ঢাকা। নতুন কনের মুখ দেখার মতো করেই অঙ্কুশ যেন সেই আবরণ সরাচ্ছিলেন। চার পাশে তখন আতসবাজির রোশনাই। তবে গাড়ির ছবি দিয়ে ভক্তদের একেবারে হতাশ করেননি অভিনেতা। গাড়ির কথা লেখার পরে জুড়ে দিয়েছেন আরও কয়েকটি লাইন। সবাইকে আশ্বস্ত করে লিখেছেন, ‘যে সব শুভানুধ্যায়ী ভেবেছিলেন, আমি বিয়ে করতে চলেছে তাঁরা হতাশ হবেন না! খুব শিগগিরি ওটাও হবে।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE