Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush Hazra: রেষারেষির লেশটুকু নেই! নিজের পরিবর্তে ‘বড় ভাই’ আবীরকে দেখে আপ্লুত অঙ্কুশ

নিজের জায়গায় মঞ্চে আবীরকে দেখে আপ্লুত অভিনেতা। ফেসবুকে নিজের মুগ্ধতা প্রকাশ করতেও পিছপা হননি অঙ্কুশ। 

অঙ্কুশ হাজরা এবং আবীর চট্টোপাধ্যায়।

অঙ্কুশ হাজরা এবং আবীর চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২১ ২০:০৭
Share: Save:

কথা রেখেছেন অঙ্কুশ হাজরা। আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, ‘ডান্স বাংলা ডান্স’-এ আবীর চট্টোপাধ্যায়ের সঞ্চালনা দেখার জন্য টেলিভিশনের সামনেই থাকবেন তিনি। যেমন কথা, তেমন কাজ। নিজের জায়গায় মঞ্চে আবীরকে দেখে আপ্লুত অভিনেতা। ফেসবুকে নিজের মুগ্ধতা প্রকাশ করতেও পিছপা হননি অঙ্কুশ।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ থেকে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন আবীর। সঙ্গে লিখেছেন,‘আমার এই সংক্ষিপ্ত যাত্রাকে স্মরণীয় করে তোলার জন্য জি বাংলাকে ধন্যবাদ।’ অনুষ্ঠানের বাকি সহকর্মীদের প্রতিও ভালবাসা জানান আবীর। অঙ্কুশের উদ্দেশে তিনি লেখেন, ‘ছোট ভাই অঙ্কুশ, তোমাকে মনে পড়েছে।’ আবীরের এই বার্তা অঙ্কুশের চোখ এড়ায়নি। তাঁর পোস্টটিকে নিজের ফেসবুকের দেওয়ালে তুলে এনে অঙ্কুশ লিখেছেন, ‘তোমার জন্য অনেক ভালবাসা বড় ভাই। তোমাকে সব সময়ই ভালবাসি। ছোটপর্দা থেকে বড়পর্দা, সব জায়গাতেই তোমাকে ভাল লাগে।’

বিগত কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন অঙ্কুশ। ভাইরাল জ্বরে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তিনি কাজ করতে না পারায় দুটি পর্বের জন্য সঞ্চালকের ভূমিকায় আনা হয়েছিল আবীরকে। আপাতত সুস্থ আছেন অঙ্কুশ। ৩১ অগস্ট থেকেই আবার ‘ডান্স বাংলা ডান্স’-এর শ্যুটে ফিরবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Abir Chatterjee Dance Bangla Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE