Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Ankush Hazra

Ankush Hazra: আমার অর্ধাঙ্গিনীকে নিয়ে বিয়ের প্রতিযোগিতায় নামলে পূজা-কুণাল হেরে যাবে: অঙ্কুশ

পূজা-কুণাল বিয়ের সব রীতি মেনেছে। খাইয়েছেও ভাল।গোয়ার বিখ্যাত খাবার যেমন ছিল তেমনি ছিল পোলাও, কলকাতার রসগোল্লা, ম্যাঙ্গো চমচম।

পূজা-কুণালকে টক্কর দেবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

পূজা-কুণালকে টক্কর দেবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২১ ১৯:১৬
Share: Save:

"আমার অর্ধাঙ্গিনীকে নিয়ে বিয়ের প্রতিযোগিতায় নামলে পূজা-কুণাল হেরে যাবে"।


মঙ্গলবার এমনই দাবি অঙ্কুশ হাজরার। হঠাৎ হল কী বাংলার তারকার? বন্ধু তারকা দম্পতি পূজা বন্দ্যোপাধ্যায়-কুণাল ভার্মার বাঙালি বিয়ে দেখতে গিয়ে কি ঘোর লেগেছে অভিনেতার চোখেও? কথাবার্তায় যে তেমনই গন্ধ পাওয়া যাচ্ছে! পূজা-কুণালের বিয়ের দিনে এই জুটিও সেজেছিলেন পাক্কা বাঙালি সাজে। ঐন্দ্রিলা বেছে নিয়েছিলেন শাড়ি। সঙ্গে মানানসই গয়না। আর অঙ্কুশ? তাঁর পরনে ছিল কুর্তি, ধুতি। অভিনেতা জানিয়েছেন, পূজা-কুণালের শর্তই ছিল অতিথিদের বাঙালি সাজে সাজতে হবে।

গোয়ায় বসেছে পূজা-কুণালের বিয়ের আসর। রোম্যান্টিক পরিবেশে প্রেম জেগেছে অঙ্কুশ-ঐন্দ্রিলারও! সুযোগ পেলেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে পড়ছেন দু’জনে। ছবি তুলেই অঙ্কুশ জানিয়েছেন, ১০ বছরের ‘সঙ্গিনী’কে নিয়ে তিনি যা ‘পোজ’ দিচ্ছেন তা নাকি হার মানিয়ে দেবে পূজা-কুণালের বিয়ের ছবিকেও! এ বার কি তবে বিয়ের সানাই বাজবে বাংলার তারকা যুগলেরও? ‘‘এক্ষুণি নয়। তবে করলে পূজা-কুণালের মতো করেই পুরো বাঙালি রীতি মেনে বিয়ে করব’’, সাফ বলেছেন অঙ্কুশ। বলিউড তারকা দম্পতির মতোই বাইরে বিয়ের আসর বসবে, না কলকাতায়? এখনও এ প্রসঙ্গে কথা বলার মতো সময় আসেনি। বিয়ের প্রতিযোগিতায় কী ভাবে বন্ধুদের হারাবেন, সেটা এখনও ঠিক করেননি অঙ্কুশ। তবে যেখানেই বিয়ে হোক, মেহেন্দি, সঙ্গীত, গায়ে হলুদ, সাতপাক, মালা বদল, সিঁদুর দান- সব থাকবে তাঁদের বিয়েতে এ কথাও জানাতে ভোলেননি তিনি।

পূজা-কুণালের বিয়ে শেষ। বৃহস্পতিবার গোয়া থেকে ফিরছেন দু’টিতে জুটিতে। কিন্তু বন্ধুর বিয়ের আবেশ যে এখনও রয়েই গিয়েছে অঙ্কুশের কথায়, ‘‘খুব সুন্দর আয়োজন করেছিল পূজা-কুণাল। সব রীতি মেনেছে। খাইয়েছেও ভাল। গোয়ার বিখ্যাত খাবার যেমন ছিল তেমনি ছিল পোলাও, কলকাতার রসগোল্লা, ম্যাঙ্গো চমচম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ankush Hazra Oindrila Sen puja Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE