Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Annu Kapoor

অবস্থা স্থিতিশীল, হাসপাতাল থেকে ছাড়া হল অন্নু কপূরকে

বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু৷ ওয়েব সিরিজ় থেকে বড় পর্দায় তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এল এল বি ২’-সহ একাধিক ছবি তাঁর ঝুলিতে।

 Actor Annu Kapoor was admitted to the hospital with chest pain.

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল অভিনেতাকে। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১১:২৫
Share: Save:

সুস্থ হয়ে ঘরে ফিরলেন অন্নু কপূর। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে দিল্লির দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। রবিবার তাঁকে ছুটি দিলেন চিকিৎসকরা। আপাতত বাড়িতেই পর্যবেক্ষণে থাকবেন অভিনেতা।

২৬ জানুয়ারি, বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অন্নু। বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। তার পর স্বাস্থ্যপরীক্ষার রিপোর্টে জানা যায়, গুরুতর কিছু সমস্যা নেই। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে শনিবার জানানো হয়, অনেকটাই সুস্থ রয়েছেন অভিনেতা৷ রবিবারই তাঁকে বাড়ি যাওয়ার অনুমতি দেওয়া হয়।

চিকিৎসক অজয় স্বরূপ (হাসপাতালের ব্যবস্থাপনার চেয়ারম্যান) বলেন, “বুকে অস্বস্তির কথা বলছিলেন অন্নু। ২৬ জানুয়ারি ভর্তি হওয়ার পর চার দিন এখানে চিকিৎসা পরিষেবা নিয়েছেন। তাতেই সুস্থ হয়ে উঠেছেন অভিনেতা। অবস্থা এখন স্থিতিশীল, রবিবার তাঁকে ছেড়ে দেওয়া হল।”

হিন্দি বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু৷ ওয়েব সিরিজ় থেকে বড় পর্দায় তাঁর অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এল এল বি ২’-সহ একাধিক ছবি তাঁর ঝুলিতে। ‘ভিকি ডোনর’ ছবির জন্য জাতীয় পুরস্কারে সম্মানিত হন অন্নু । এর পর ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দর্শক অন্নুকে দেখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Annu Kapoor Actor Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE