Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Anwesha Hazra

Annwesha Hazra: আমাকে ফলো করুন, অন্বেষা হাজরার ভুয়ো অ্যাকাউন্ট থেকে বার্তা, বিভ্রান্ত অনুরাগীরা

ইন্ডস্ট্রির ভিতর থেকেই তিনি খবর পান যে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে।

অন্বেষা হাজরা

অন্বেষা হাজরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ১১:১৮
Share: Save:

‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের নায়িকা অন্বেষা হাজরার নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে ইনস্টাগ্রামে। শুধু তাই নয়, অ্যাকাউন্ট মালিকের দাবি, অভিনেত্রীর আসল অ্যাকাউন্ট হ্যাক হয়েছে, তাই সবাই যেন সেই অ্যাকাউন্টটিকে ‘ফলো’ করেন নতুন করে।

আনন্দবাজার অনলাইন অভিনেত্রীকে যোগাযোগ করলে তিনি বলেন, ‘‘আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। একদম ঠিক আছে। কেউ ইচ্ছাকৃত ভুয়ো তথ্য ছড়িয়ে দিচ্ছে।’’

কোনও আইনি পদক্ষেপ নিতে চান কি না প্রশ্ন করা হলে অন্বেষা জানান, আপাতত তিনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তাঁর অনুরাগীদের জানিয়ে দিয়েছেন। এখনই আর কিছু করবেন না তিনি।

ইন্ডস্ট্রির ভিতর থেকেই তিনি খবর পান যে তাঁর নামে ভুয়ো অ্যাকাউন্ট খোলা হয়েছে। পরে তাঁর বাবাও তাঁকে সেই অ্যাকাউন্টটির ছবি তুলে পাঠান।

অন্বেষা বলেন, ‘‘আমি নিজের অ্যাকাউন্ট ভেরিফাই করতে চেষ্টা করেছি আগেও। কিন্তু নীল চিহ্ন পাওয়ার জন্য কী কী সব নিয়ম আছে শুনেছি। সেটা এখনও করতে পারিনি। সেটা না করলে এ রকম সমস্যা আরও হবে বলে মনে হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE