Advertisement
২৪ এপ্রিল ২০২৪
New Year

Anu Malik: বর্ষশেষে কলকাতায় অনু মালিক! নেচে, গেয়ে, নাচিয়ে জমিয়ে দেবেন বর্ষবরণের রাত

কলকাতায় আগেও এসেছেন অনু। তবে বাংলার ছোট পর্দার কোনও রিয়্যালিটি শো-তে এই প্রথম তিনি।

নাচে, গানে বর্ষবরণে অনু মালিক

নাচে, গানে বর্ষবরণে অনু মালিক

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৩:১০
Share: Save:

তাঁর জন্য নির্দিষ্ট শীতাতপনিয়ন্ত্রিত দুধসাদা গাড়ি। তাতেই কলকাতায় পা রাখলেন বলিউডের নয়ের দশকের গানের দুনিয়ার ‘সেনসেশন’। উদ্দেশ্য, বর্ষশেষ আর বর্ষবরণের নৈশপার্টি নিজের চোখে দেখবেন। নিজেও নাচবেন, গাইবেন, আর নাচাবেন শহর কলকাতাকে।

তার আগে হাল্কা রূপটান। চেহারায়, চলনে-বলনে ঝকঝকে আত্মবিশ্বাস জড়িয়ে লিফটে নীচে হাজির তিনি। কণ্ঠে বিখ্যাত গান, ‘উঁচি হ্যায় বিল্ডিং, লিফট তেরি বন্ধ হ্যায়!’ তিনি অনু মালিক। বলিউডের অন্যতম বিতর্কিত সুরকার, শিল্পী। এলেন, দেখলেন, জয় করলেন স্টার জলসার রিয়্যালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’-এর মঞ্চ। পুরনো বছরকে বিদায় জানাতে তিন বিচারক কুমার শানু, সোনু নিগম, কৌশিকী চক্রবর্তীর সঙ্গে অতিথি বিচারকের আসনে তিনিও।

কলকাতায় আগেও এসেছেন অনু। তবে বাংলার ছোট পর্দার কোনও রিয়্যালিটি শো-তে সামিল হলেন এই প্রথম। অভিজ্ঞতা কেমন? সাংবাদিক বৈঠকে খোলাখুলি বলেছেন, ‘‘কলকাতার সংস্কৃতি ভীষণই সমৃদ্ধ। এখানকার গান, এখানকার সুর, এখানকার শিল্পী, প্রতিভা এবং শহরের মানুষজন আমায় খুবই টানে। বাংলা গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে এই প্রথম এলাম। নানা বয়সের প্রতিভাদের দেখলাম। সুন্দর স্মৃতি নিয়ে মু্ম্বই ফিরছি।’’

অনু ভাবতেই পারেনননি তাঁরই সুর করা এবং গাওয়া গানের সঙ্গে লিফটে চড়িয়ে মঞ্চে পৌঁছে দেওয়া হবে তাঁকে! সুরকারের দাবি, এটাই বাংলা। যেখানে সবার শিরায় শিরায় বইছে সুরের নেশা।

হোক শ্যুটিং। গানের ছন্দে দুলতে তো আপত্তি নেই। মঞ্চে একের পর এক জনপ্রিয় গান গাইছেন অনু। উদ্দাম নাচ শানু, সোনু, ‘গুরু’ এবং বাকিদের। দেখে বোঝার জো নেই, কে বিচারক, কে-ই বা প্রতিযোগী!

গানে গানে বছরশেষে যাবতীয় গ্লানি, বিতর্ককে যেন এক লহমায় পিছনে ফেলে নতুন বছরে পা রাখলেন সুরকার। বুঝিয়ে গেলেন, আট থেকে আটান্নকে বুঁদ করার জাদু এখনও তাঁর হাতের মুঠোয়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New Year Anu Malik Super Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE