Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Weight Gain

Soma Rathod: অভিনয়ের সুযোগ পাওয়ার জন্য ওজন বাড়াতে হয় টেলি-অভিনেত্রী সোমাকে

‘খুব মোটাও নয়, খুব রোগাও নয়’, এই বাক্য শুনতে শুনতে ক্লান্ত সোমা রঠৌর। কাজ পেতেন না অভিনেত্রী। অডিশন দিতে গিয়ে প্রত্যাখ্যাত হয়েছেন বার বার।

সোমা রঠৌরের দু’টি ছবি

সোমা রঠৌরের দু’টি ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ২১:৪৭
Share: Save:

‘খুব মোটাও নয়, খুব রোগাও নয়’, এই বাক্য শুনতে শুনতে ক্লান্ত সোমা রঠৌর। কাজ পেতেন না অভিনেত্রী। অডিশন দিতে গিয়ে প্রত্যাখ্যাত হয়েছেন বার বার। কিন্তু এখন তিনি সকলের পছন্দের ‘অম্মাজি’। হিন্দি ধারাবাহিক ‘ভাবীজি ঘর পর হ্যায়-এর জনপ্রিয় চরিত্রে দর্শকের মন জয় করেছেন সোমা। ভাগ্য খুলে যাওয়ার কারণ কী?

একটি সাক্ষাৎকারে চমকপ্রদ তথ্য দেন সোমা। যখন সমস্ত নায়িকা কম ‌খেয়ে শরীরের ওজন ঝরানোয় ব্যস্ত, সোমা তখন কাজ পাওয়ার জন্য ওজন বাড়ানোর দিকে মন দেন। তাঁর এক বান্ধবী তাঁকে এই পরামর্শ দিয়েছিলেন। জাদুকাঠি ছোঁয়ার মতো কাজ করে সেই টোটকা। শরীরে মেদ তৈরি হওয়ার পরেই কাজ পেতে শুরু করেন সোমা।

সাক্ষাৎকারে ৩২ বছরের অভিনেত্রী বলেন, ‘‘ওজন বাড়ানোর পরে লোকে আমায় ‘মোটা অভিনেত্রী’দের দলে ফেলে দিলেন। ফলে নির্দিষ্ট এক ধরনের চরিত্রের জন্য ডাকা হয় আমাকে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Weight Gain Weight Loss Television actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE