Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Anupam Kher

আমার এবং ঈশ্বরের খুব সুন্দর সম্পর্ক, কিরণের অসুস্থতার খবর দেওয়ার পর লিখলেন অনুপম

গত বৃহস্পতিবার টুইটারে একটি মন্তব্য জারি করে অনুপম জানান, রক্তের ক্যানসারে আক্রান্ত স্ত্রী কিরণ খের।

অনুপম-কিরণ

অনুপম-কিরণ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১২:২২
Share: Save:

অভিনেত্রী-সাংসদ কিরণ খেরের শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। চিকিৎসাও চলছে। তবে এমন কঠিন সময় ঈশ্বরের উপর ভরসা রাখছেন কিরণের স্বামী অনুপম খের। অন্তত তেমনটাই বলছে অভিনেতার টুইটারের দেওয়াল।

অনুপম শুক্রবার হিন্দিতে চারটি লাইন টুইট করেছেন। বাংলায় যার অনুবাদ করলে সারমর্ম হয়, ‘আমার সঙ্গে ভগবানের সম্পর্ক খুব সুন্দর। আমি তাঁর কাছে বেশি কিছু চাই না, তিনি আমাকে কখনও কম দেন না’।

গত বৃহস্পতিবার টুইটারে একটি মন্তব্য জারি করে অনুপম জানান, রক্তের ক্যানসারে আক্রান্ত স্ত্রী কিরণ খের। মুম্বইতে আপাতত চিকিৎসাধীন কিরণ। গত ৪ মাস টানা চিকিৎসার পর এখন কিছুটা ভাল আছেন অভিনেত্রী।

গত নভেম্বর মাসে কিরণের বা হাত ভেঙে যায়। অভিনেত্রীকে পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউট অব মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চে নিয়ে গেলে অভিনেত্রীর ক্যানসার ধরা পড়ে। জানা যায়, সেই রোগ অভিনেত্রীর বাঁ হাত এবং ডান কাঁধে ছড়িয়েছিল।

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন কিরণ। অনুপমের বিশ্বাস তাঁর লড়াকু স্ত্রী এই মারণরোগকে হারিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরে আসবেন। কিরণের দ্রুত আরোগ্য কামনা করছেন সুনীল শেট্টি, জুহি চাওলা, পরিণীতি চোপড়া এবং কঙ্গনা রানাউতের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Couple Bollywood Anupam Kher Kirron Kher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE