Advertisement
২৩ জুন ২০২৪
Anupam Kher

আরবাজ়ের প্রাক্তন প্রেমিকা জর্জিয়াকে প্রকাশ্যে চুম্বন, অনুপম-পুত্র সিকন্দর কি প্রেমে পড়লেন?

মঙ্গলবার ছিল জর্জিয়ার জন্মদিন। সেখানেই আচমকা হাজির হন সিকন্দর। জর্জিয়ার কটিদেশ জড়িয়ে ধরে কী করে বসেন অনুপম-পুত্র?

জর্জিয়া আন্দ্রিয়ানিকে চুম্বন সিকন্দর খেরের।

জর্জিয়া আন্দ্রিয়ানিকে চুম্বন সিকন্দর খেরের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২৩:০৭
Share: Save:

মালাইকা অরোরার সঙ্গে ১৯ বছরের সংসার ভাঙার পর বিদেশি মডেল-অভিনেত্রী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান সলমনের ভাই আরবাজ় খান। তবে সেই সম্পর্কও টেকেনি। ২২ বছরের ছোট জর্জিয়ার সঙ্গে আচমকাই সম্পর্ক ভাঙে আরবাজ়ের । তার পর গত বছর ২৪ ডিসেম্বর আরবাজ় বিয়ে করেন রূপটানশিল্পী সুরা খানকে। সুরার সঙ্গে বিয়ের পর আরবাজ় এখন ‘ক্লাউড নাইন’-এ। পুরনো প্রেম ভুলে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। অন্য দিকে, জর্জিয়া কিন্তু ভুলতে পারেননি আরবাজ়কে। বিচ্ছেদের বিরহে কাতর। বিভিন্ন সময় আরবাজ়কে নিয়ে নানা মন্তব্য করতে শোনা যায় জর্জিয়াকে। তবে এ বার অনুপম-পুত্র সিকন্দর খেরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ালেন এই মডেল!

মঙ্গলবার ছিল জর্জিয়ার জন্মদিন। সেখানেই আচমকা হাজির হন সিকন্দর। জর্জিয়ার কটিদেশ জড়িয়ে ধরেন অনুপম-পুত্র। তার পরই হঠাৎই জর্জিয়ার কপালে চুম্বন করে বসেন অভিনেতা। যদিও জর্জিয়া বার বার হাত সরিয়ে দেন সিকন্দরের, তবে তিনি যেন চোখে হারাচ্ছিলেন জর্জিয়াকে। পিঠখোলা সোনালি পোশাকে জর্জিয়া। মাথায় সোনালি ঘোমটা। তা বার বার পড়ে যেতেই আচমকা চুম্বন করে বসেন সিকন্দর। অভিনেতার এমন কাণ্ড দেখে তাঁর সমালোচনায় মুখর হয়েছেন নেটাগরিকরা। কেউ লিখেছেন, ‘‘ সিকন্দর যে ভাবে ছুঁয়েছেন, তাতেই অস্বস্তি বোধ করছিলেন জর্জিয়া।’’ কেউ আবার লেখেন,‘‘পোশাক সামলাতেই নাজেহাল জর্জিয়া।’’ এই মুহূর্তে সিঙ্গল জর্জিয়া, আর সিকন্দরের জীবন তেমন কেউ আছেন বলে শোনা যায়নি। তবে কি এই বিদেশিনিতেই মজলেন কিরণ খেরের ছেলে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE