Advertisement
১৭ জুলাই ২০২৪
Vijay Deverakonda

একই কণ্ঠস্বরের সুযোগ নিয়ে প্রেমিকাদের বিভ্রান্ত করতেন এই দুই দক্ষিণী অভিনেতা

“এক দিন তো এমনও হয়েছে যে, আমাদের মা-ও কণ্ঠস্বর চিনতে ভুল করেছেন। এই ঘটনার পরে আমরা বুঝতে পারি যে আমাদের কণ্ঠস্বর এক”, বললেন দক্ষিণী তারকা।

প্রেমিকাকে কেন বিভ্রান্ত করতেন দক্ষিণী অভিনেতা?

প্রেমিকাকে কেন বিভ্রান্ত করতেন দক্ষিণী অভিনেতা?

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ২০:১৪
Share: Save:

দুই ভাইয়ের কণ্ঠস্বর এক। সেই সুযোগ নিয়ে প্রেমিকা ও অন্য বন্ধুদের সঙ্গে ঠাট্টা-তামাশা করতেন তাঁরা। কথা হচ্ছে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডাকে নিয়ে। অভিনেতার ভাই আনন্দ দেবেরাকোন্ডার কণ্ঠস্বরের সঙ্গে তাঁর কণ্ঠস্বর পুরোপুরি মিলে যায়। সম্প্রতি একটি সাংবাদিক বৈঠকে এই বিষয়ে খোলসা করলেন দুই ভাই।

এই প্রসঙ্গে অভিনেতা বললেন, “এক দিন তো এমনও হয়েছে যে, আমাদের মা-ও কণ্ঠস্বর চিনতে ভুল করেছেন। এই ঘটনার পরে আমরা বুঝতে পারি যে আমাদের কণ্ঠস্বর এক। এর পর থেকে আনন্দ সব সময় আমার কণ্ঠস্বর নকল করে অন্যদের সঙ্গে কথা বলত।”

নিজের ছবিতে ভাই আনন্দকে দিয়ে কণ্ঠস্বর ডাব করাবেন বলে মনস্থির করেছেন অভিনেতা। ঠিক তখনই আনন্দ জানালেন, ইতিমধ্যেই বিজয়ের একটি ছবিতে ডাব করে ফেলেছেন আনন্দ। তবে কোন ছবি, তা খোলসা করে জানাননি তিনি। ২০১৯ সালে ‘দোরাসানী’ ছবির হাত ধরে আত্মপ্রকাশ করেন আনন্দ দেবেরাকোন্ডা। সেই সময় থেকে প্রায়শই বিজয়ের পাশে তাঁর নাম জুড়ে যায়।

সম্প্রতি আনন্দ অভিনীত ‘গম গম গণেশ’ ছবির প্রচারমূলক অনুষ্ঠানে ভার্চুয়ালি হাজির হন বিজয়। সেখানে কণ্ঠস্বর নিয়ে খুনসুটির পাশাপাশি দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্দরের কথাও তুলে ধরলেন আনন্দ। তিনি বললেন, “প্রতিযোগিতা কিছু ক্ষেত্রে ভাল। কিন্তু অভিনেতাদের মধ্যে সব সময় তুলনা টেনে আনলে তা নেতিবাচক প্রভাব ফেলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE