Advertisement
২২ এপ্রিল ২০২৪
Anupam-Prashmita Marriage

বিয়ে করলেন অনুপম, প্রস্মিতার সঙ্গে নতুন জীবন শুরু গায়কের

বিবাহিত অনুপম। পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ-ঘোষণার বছর তিনেকের মাথায় নতুন করে ঘর বাঁধলেন গায়ক-সুরকার।

Anupam Roy Prashmita Paul tie the knot on march 2nd and started their new journey

বিয়ের সাজে অনুপম এবং প্রস্মিতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ২০:৩৩
Share: Save:

মার্চের সন্ধ্যায় চার হাত এক হল অনু্পম রায় ও প্রস্মিতা পালের। এলাহি আয়োজন নয়, বরং সাদামাঠা ভাবেই তৃতীয় বিয়ে সারলেন গায়ক। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করলেন অনুপম-প্রস্মিতা।

২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। তার পর গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তার পর থেকে সমাজমাধ্যমে শুরু হয় ট্রোলিং। যদিও সেই সময় গায়ককে সমবেদনা জানিয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ। তবে অনুপমের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে শুরু হয় একই ঘটনা। যদিও বিয়ের দিন কয়েক আগেই অনুপমের স্ত্রী প্রস্মিতা আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘ট্রোলিংয়ের জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দু’জন সুখী হলে নেতিবাচক কোনও কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’’ প্রস্মিতা এ-ও জানালেন যে, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী। এ দিকে গায়কের বিয়ের খবর শুনে তাঁর জন্য শুভকামনা পাঠান পিয়া। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা গায়কের প্রাক্তন স্ত্রীর।

অনুপম ও প্রস্মিতার আলাপ পরিচয় বহু বছরের। যদিও এত দিন ছিল কেবলই পেশাগত আলাপ। তার পর বন্ধুত্ব এবং সেখান থেকেই প্রেম। এ বার স্বামী-স্ত্রী হলেন তাঁরা। প্রস্মিতা-অনুপমের প্রেমের জল্পনাটা অনেক দিন ধরেই চলছিল। অবশেষে ফেব্রুয়ারির শেষে আনন্দবাজার অনলাইনকে বিয়ের খবরে সিলমোহর দেন অনুপম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE